ঢাকা, শুক্রবার, ১ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জ‌বি ছাত্রলী‌গের স‌ম্মেল‌নে শিক্ষার্থীর মৃত্যু

আশরাফুল ইসলাম আকাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২০ ৭:১০:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২০ ৭:১০:৩৭ পিএম

জ‌বি প্র‌তি‌নি‌ধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলনে এসে স্ট্রোক করে সুলতান মোঃ ওয়াসি নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি জবির ইংরেজি বিভাগের ১১তম ব্যাচের ২০১৫-২০১৬ সেশনের শিক্ষার্থী।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শনিবার বিকাল সাড়ে ৫টায় সুলতান মোঃ ওয়াসিকে মৃত ঘোষণা করেন।

জবি’র সহকারী প্রক্টর মোস্তফা কামাল বলেন, ‘ওয়াসি হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ন্যাশনাল হাসপাতালে নিয়ে যাই। সেখানে ইসিজি করে কর্তব্যরত ডাক্তার বলেন, আমরা তার কোনো পালস পাচ্ছি না। উন্নত চিকিৎসার জন্য তাকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সম্মেলনের শুরু থেকেই ক্যাম্পাসে সুস্থ ও স্বাভাবিকভাবে ওয়াসিকে চলাচল করতে দেখা গেছে। সম্মেলন স্থলে মূল মঞ্চের সামনে স্লোগান দিতে দিতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন ওয়াসি। সাথে সাথে তাকে জবি ক্যাম্পাসের পাশেই একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়।

এদিকে ছাত্রলীগের সম্মেলনে এসে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন ঐ শিক্ষার্থীর সহপাঠীরা। তারা বলেন, ১১টার সম্মেলন শুরু হয় বিকাল ৩টায়। প্রচণ্ড গরমে সাড়ে চার ঘণ্টা অপেক্ষায় থেকে স্লোগান দিতে থাকে ছাত্রলীগ নেতাকর্মীরা। প্রচণ্ড গরম সহ্য করতে না পেরে ওয়াসি মৃত্যুবরণ করেছেন।

 

রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/আশরাফুল/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন