ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

টি-টোয়েন্টিতে বিশ্রামে উইলিয়ামসন ও বোল্ট

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২০ ১২:১৪:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২০ ৩:২১:৫৩ পিএম

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের হয়ে টানা খেলে আসছেন কেন উইলিয়ামসন ও ট্রেন্ট বোল্টের মতো ক্রিকেটাররা। টানা খেলার ধকল থেকে মুক্তি দিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে কিউই ওই তারকা খেলোয়াড়দের।

টেস্ট সিরিজের শুরুতে গলে শ্রীলঙ্কার বিপক্ষে হেরেছে নিউজিল্যান্ড। আগামী ২২ আগস্ট টেস্ট সিরিজের শেষ ম্যাচের পর ছুটি পাবেন অধিনায়ক উইলিয়ামসন ও ট্রেন্ট বোল্টের মতো ক্রিকেটাররা। টি-টোয়েন্টি সিরিজের আগেই দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে তাদের।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের অধিনায়কত্ব করবেন তারকা পেসার টিম সাউদি। লঙ্কান কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়ানোর জন্য তার সঙ্গে দলে থাকবেন তিন স্পিনার মিচেল স্যান্টনার, টড অ্যাসলে এবং ইশ সোধি। এছাড়া মারকুটে উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম সেইফার্টও টি-টোয়েন্টি দলে ফিরেছেন।

ইংল্যান্ডে বিশ্বকাপ শুরুর আগে আঙুলের চোটে পড়েছিলেন সেইফার্ট। যে কারণে বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে যান তিনি। এবার ইনজুরি কাটিয়ে পুনরায় দলের সঙ্গে যোগ দিচ্ছেন উইকেটরক্ষক এ ব্যাটসম্যান। এছাড়া লঙ্কানদের বিপক্ষে ডগ ব্রেসওয়েলের বদলে এসেছেন সেথ র‍্যান্স।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আগামী ১ সেপ্টেম্বর শ্রীলঙ্কার মুখোমুখি হবে নিউজিল্যান্ড। একই ভেন্যু পাল্লেকেলেতে পরবর্তী দুই ম্যাচ হবে ৩ ও ৬ সেপ্টেম্বর।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল

টিম সাউদি, টড অ্যাসলে, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, স্কট কুগ্লেইন, ড্যারেল মিচেল, কলিন মুনরো, সেথ র‍্যান্স, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি এবং রস টেলর।



রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন