ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঠান্ডা লেগে মেসি ম্যাচ মিস করুক!

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৪ ৩:০২:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৪ ৬:০১:০৪ পিএম
লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক : চোট কাটিয়ে এরই মধ্যে অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি। লা লিগায় বার্সেলোনার পরের ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে মাঠে নামবেন আর্জেন্টাইন তারকা। তার আগে বেতিস কোচ রুবি অনেকটা মজা করেই বলেছেন, ঠান্ডা লেগে মেসি এই ম্যাচ মিস করুক!

এ মাসের শুরুতে প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বে ডান পায়ে চোট পেয়েছিলেন মেসি। এরপর তিনি খেলেননি বাকি প্রাক-মৌসুম প্রীতি ম্যাচগুলোতে, খেলেননি লা লিগার প্রথম ম্যাচেও। মেসিকে ছাড়া অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে নতুন মৌসুম শুরু করে বার্সেলোনা।

চোট কাটিয়ে এরই মধ্যে দলের সঙ্গে অনুশীলন করেছেন মেসি। সব ঠিক থাকলে ন্যু ক্যাম্পে রোববার বেতিসের বিপক্ষেই মাঠে দেখা যাবে বার্সা ফরোয়ার্ডকে। আর মেসি মাঠে নামা মানেই প্রতিপক্ষের জন্য দুশ্চিন্তা। বেতিস কোচ রুবি তাই মেসির মুখোমুখি হতে চাইছেন না।

‘আমার মনে হয় মেসি শুরু থেকেই খেলবে। আমি চাই মেসির ঠান্ডা লাগুক। ইনজুরি নয়, ঠান্ডা লেগে সে যেন খেলতে না পারে’- শুক্রবার বলেছেন রুবি।

প্রতিপক্ষকে ‘অতিরিক্ত সম্মান’ দেখাতে চান না বেতিস কোচ, ‘আপনি যদি অতিরিক্ত সম্মান দেখান তাহলে ১-০ তে হেরে যাবেন। আপনাকে সাহসী হতে হবে। তবে নির্বোধের মতো কিছু করা যাবে না, কারণ তারা এটার ফায়দা নেবে।’ 

বেতিস এবারের লিগ শুরু করেছে রিয়াল ভায়োদোলিদের কাছে ২-১ গোলের হার দিয়ে। তারা গত মৌসুম শেষ করেছিল পয়েন্ট টেবিলের দশ নম্বরে থেকে। সেবার ন্যু ক্যাম্পে বার্সাকে ৪-৩ গোলে হারিয়ে সবাইকে চমকে দিয়েছিল তারা।


রাইজিংবিডি/ঢাকা/২৪ আগস্ট ২০১৯/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন