ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডিআইজি মিজানের বিষয়ে তদন্ত কমিটি

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৮ ৩:৩৪:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৮ ৮:৪৩:০৫ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানের ঘুষ দেওযার অভিযোগ তদন্তে কমিটি গঠন করেছে পুলিশ সদর দপ্তর।

মঙ্গলবার পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা রাইজিংবিডিকে বলেন, তদন্ত কমিটি প্রতিবেদন দেওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জানায়, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অ্যাডমিন অ্যান্ড অপারেশন) ড. মইনুর রহমান চৌধুরীর নেতৃত্বে পুলিশের এ তদন্ত কমিটি করা হয়েছে। এছাড়া, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (ফিন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট) শাহাবুদ্দীন কোরেশি ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মিয়া মাসুদ হোসেন কমিটিতে আছেন।

সোহেল রানা বলেন, ঘুষ লেনদেনের বিষয়টি অনুসন্ধান করা হবে। এজন্যই কমিটি করা হযেছে।

উল্লেখ্য, ‘তুলে নিয়ে বিয়ে করলেন অতিরিক্ত পুলিশ কমিশনার!’ শিরোনামে গত বছরের ৭ জানুয়ারি একটি দৈনিক পত্রিকায় ডিআইজি মিজানের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশিত হয়। ‘এক সংবাদ পাঠিকার জীবনও বিষিয়ে তুলেছেন ডিআইজি মিজান’ শিরোনামে পর দিন ৮ জানুয়ারি আরো একটি প্রতিবেদন প্রকাশিত হলে দেশজুড়ে তীব্র ক্ষোভ ও সমালোচনার ঝড় বইতে শুরু করে।

পরে বিতর্কিত এই পুলিশ কর্মকর্তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনারের পদ থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৯/মাকসুদ/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন