ঢাকা     বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২০ ১৪২৭ ||  ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

ডিপিডিসিতে নিয়োগ

54 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ১৪ জুলাই ২০১৯  

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স)’ পদে নিয়োগ দেবে। নিয়োগ সংক্রান্ত তথ্য নিচে দেওয়া হলো।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (ফিন্যান্স)

পদ সংখ্যা: ১০

শিক্ষাগত যোগ্যতা: যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ফিন্যান্স/অ্যাকাউন্টিংয়ে এমবিএ ডিগ্রিধারী হতে হবে। শিক্ষা জীবনের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে জিপিএ ন্যূনতম ৪.০০ এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সিজিপিএ ন্যূনতম ৩.০০ থাকতে হবে। ইংরেজি মাধ্যম থেকে এ লেভেল এবং ও লেভেল পাস করা প্রার্থীদের ক্ষেত্রে ইউজিসি কর্তৃক প্রদত্ত মানদন্ড অনুসরণ করা হবে। প্রার্থীকে অবশ্যই কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

বেতন: নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৫১,০০০ টাকা। ঢাকায় নিয়োগ প্রাপ্তদের ক্ষেত্রে বেতনের ৬০ শতাংশ এবং ঢাকার বাইরে ৫০ শতাংশ বাড়ি ভাড়া প্রদান করা হবে। দুটি উৎসব ভাতাসহ বাংলা নববর্ষের জন্য ২০ শতাংশ ভাতা প্রদান করা হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক। প্রতি তিন বছর পর পর ষাট বছর পর্যন্ত কার্য সন্তুষ্টির ভিত্তিতে চাকরি নবায়ন করা হবে। নিয়োগের প্রথম বছর প্রবেশনারী হিসেবে বিবেচিত হবেন।

বয়স: ২৯ জুলাই ২০১৯ তারিখে ৩০ বছর। তবে ডিপিডিসিতে কর্মরত প্রার্থী হলে বয়স ৩৫ পর্যন্ত গ্রহণযোগ্য।

আবেদনের সময়সীমা: ২৯ জুলাই, ২০১৯

আবেদন পদ্ধতি: আগ্রহীরা ডিপিডিসির ওয়েবসাইটের https://dpdc.org.bd/career/notice/details?id=54 এই ঠিকানায় গিয়ে আবেদন করতে পারবেন। আবেদন ফি ১৫০০ টাকা। চাকরিরত প্রার্থীরা যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করবেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ জুলাই ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়