ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডেটিং নিয়ে কঙ্গনার তিক্ত অভিজ্ঞতা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-২৩ ৩:৩৭:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৩ ৩:৫১:২৫ পিএম
ডেটিং নিয়ে কঙ্গনার তিক্ত অভিজ্ঞতা
কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক : বলিউড ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। অভিনয় গুণে নিজেকে নিয়ে গেছেন অনন্য স্থানে। তবে ব্যক্তিগত প্রেমের সম্পর্ক নিয়ে কম আলোচনায় আসেননি তিনি। তবে এ বিষয়ে সব সময়ই খোলাখুলি কথা বলতে পছন্দ করেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন কঙ্গনা রাণৌত। এ সময় তাকে অতীতের প্রেমের সম্পর্কের অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন করা হয়। অভিনেতাদের সঙ্গে ডেট করার বিষয়টি তার সবচেয়ে খারাপ পরিকল্পনা ছিল কিনা? এমন প্রশ্নের জবাবে কঙ্গনা বলেন, ‘অতীতে আমি চিকিৎসক, অভিনেতা, মডেলসহ অনেক ব্যক্তির সঙ্গেই প্রেম করেছি কিন্তু দুর্ভাগ্যবশত সবখানে একই শিক্ষা পেয়েছি (হাসি), যখন সম্পর্ক ভালো যায় না, তা কোনোভাবেই ভালো যায় না।’

গত বছর শুরুতে অভিনেতা হৃতিক রোশানের সঙ্গে কঙ্গনার ঠান্ডা লড়াই শুরু হয়। এক পর্যায়ে পরস্পরকে আইনি নোটিশ পাঠান। এরপর শুরু হয় তাদের কাদা ছোড়াছুড়ি। তখনই বেড়িয়ে আসে হৃতিকের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন কঙ্গনা। যদিও বিষয়টি অস্বীকার করেছেন হৃতিক। এ নিয়ে এখনো এ দুজনের কথার লড়াই চলছে। প্রায়ই পরস্পরের সম্পর্কে অপ্রীতিকর মন্তব্য করেন তারা।

বর্তমানে রেঙ্গুন সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত কঙ্গনা রাণৌত। ২৪ ফেব্রুয়ারি, মুক্তি পাবে সিনেমাটি। বিশাল ভরদ্বাজ পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন শহিদ কাপুর ও সাইফ আলী খান।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন