ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঢাকা না সিলেট, কে যাচ্ছে শেষ চারে?

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৫-১২-১০ ১১:১৩:৪৩ এএম     ||     আপডেট: ২০১৫-১২-১০ ৯:৫৪:৩৯ পিএম
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : চিটাগং ভাইকিংস ও সিলেট সুপার স্টারস হার দিয়ে শুরু করেছিল বিপিএলের তৃতীয় আসর। এক সময় দুটি দলই পয়েন্ট টেবিলের তলানিতে চলে যায়। সেখান থেকে চিটাগং ভাইকিংস আর ঘুরে দাঁড়াতে না পারলেও দারুণ রোমাঞ্চ সৃষ্টি করেছে সিলেট। তারা ঘুরে দাঁড়ানোয় বিপিএলের তৃতীয় আসরের লিগ পর্যায়ের শেষ দুই ম্যাচ আজ সমীকরণের সুতোয় ঝুলছে।

 

যে সিলেট বাদ পড়ার শঙ্কায় ভুগছিল তারা এখন সেমিফাইনালে যাওয়ার দাবিদার হয়ে উঠেছে। তবে তারা সেমিফাইনালে যেতে পারবে কি পারবে না সেটা নির্ভর করবে তাদের জয় ও ঢাকার পরাজয়ের উপর।

 

দিনের প্রথম ম্যাচে আজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সিলেট। আজকের ম্যাচে কুমিল্লা হেরে গেলেও খুব একটা সমস্যা হবে না। কিন্তু সিলেট বড় ব্যবধানে জিতে গেলেই সুবাস পাবে শেষ চারের। সেক্ষেত্রে দারুণ ফর্মে থাকা ক্রিস গেইলদের বরিশাল বুলসের কাছে বড় ব্যবধানে হারতে হবে ঢাকাকে। বুধবার মাঠে গেইল যেভাবে ঝড় তুলেছিলেন ঢাকার বিপক্ষে আজও যদি তেমনটি করেন তাহলে সৌভাগ্যের দরজা খোলার অপেক্ষায় থাকবে সিলেট। পারবে কী সিলেট?

 

শহীদ আফ্রিদির নেতৃত্বে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে সিলেট। দারুণ ফর্মেও আছেন আফ্রিদি। তার উপর সেমিফাইনালে যাওয়ার হাতছানি। সব মিলিয়ে মরণ কামড় দিতে প্রস্তুত তারা। কিন্তু বরিশালের বিপক্ষে যদি ঢাকা ডায়নামাইটস জিতে যায় তাহলে কুমিল্লার বিপক্ষে জিতেও কোনো লাভ হবে না সিলেট সুপার স্টারসের। পাশাপাশি কুমিল্লার বিপক্ষে সিলেট যদি হেরে যায় তাহলেও শেষ চারের আশা মিলিয়ে যাবে মুশফিক-আফ্রিদিদের।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৫/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge