ঢাকা, শনিবার, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তামিল তারকাদের ব্যক্তিগত ছবি ফাঁস

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৩-০৪ ৩:৫৯:১৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-০৪ ৪:০৪:৫৭ পিএম
ছবির কোলাজ

বিনোদন ডেস্ক : ধানুশসহ বেশ কয়েকজন তামিল তারকার ব্যক্তিগত ছবি টুইটারে ফাঁস করেছেন তামিল গায়িকা ও টিভি উপস্থাপিকা সুচিত্রা কার্তিক।

এর আগে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ধানুশ, রেডিও জকি-কমেডিয়ান আরজে বালাজি, সংগীতশিল্পী চিন্ময়ী এবং টিভি উপস্থাপিকা দিব্যাদর্শিনীর নামে বিভিন্ন কথা বলেছেন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এর আগে টুইটারে সুচিত্রা কার্তিক দাবি করেছিলেন, ধানুশ এবং তার গ্যাং তাকে আক্রমণ করেছিল। পরবর্তীতে তাকে পাল্টা আক্রমণ করা হলে তিনি জানান, তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। পাশাপাশি তিনি বিষয়টি পরিষ্কার করে জানিয়েছেন, ইন্ডাস্ট্রির কোনো বন্ধুর সঙ্গেই তার ঝামেলা নেই।

কিন্তু এ গায়িকার মনে এখনো কিছু ক্ষোভ জমা রয়েছে। এ জন্যই হয়তো ধানুশ, হ্যানসিকা মোতওয়ানি, অনিরুদ্ধ রবিচন্দ্রর, আন্দ্রেয়া জেরেমিয়াহ এবং দিব্যাদর্শিনীর ব্যক্তিগত ছবি ফাঁস করেছেন তিনি।

তবে ছবিগুলো পোস্ট করার কিছুক্ষণ পরই তিনি তা মুছে ফেলেন। এমনকি তার প্রোফাইলটিও প্রাইভেট করে ফেলেন। কিন্তু ততক্ষণে ফাঁস হওয়া ছবিগুলো ভাইরাল হয়ে যায়।

ছবিগুলোর মধ্যে মিউজিক কম্পোজার অনিরুদ্ধ ও অভিনেত্রী আন্দ্রেয়ার ছবিটি বেশি আলোচনায় এসেছে। এরপরই রয়েছে ধানুশ ও তৃষার সেলফি। পাশাপাশি অভিনেত্রী হ্যানসিকার একটি পার্টির অদেখা ছবিও নজরে এসেছে।

এদিকে একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, পেশাগত দিক থেকে খুব একটা সুবিধায় নেই ৩৪ বছর বয়সি সুচিত্রা কার্তিক। এজন্যই নাকি তার ইন্ডাস্ট্রির বন্ধুদের বদনাম করতে এমনটা করছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/৪ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন