ঢাকা, শনিবার, ২ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তৃতীয় টেস্টে নেই ব্যানক্রফট

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২২ ৩:১২:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২২ ৩:১৭:৫৬ পিএম

ক্রীড়া ডেস্ক : বল টেম্পারিংয়ের নিষেধাজ্ঞা শেষে অ্যাশেজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন ক্যামেরুন ব্যানক্রফট। তবে মর্যাদার অ্যাশেজে ব্যাট হাতে পারফরম্যান্সটা নামের সঙ্গে বেমানান অস্ট্রেলিয়ান এ ওপেনারের। তাই তৃতীয় টেস্টে তাকে একাদশে নেওয়া হচ্ছে না বলে দ্য ডেইলি টেলিগ্রাফের এক প্রতিবেদনে বলা হয়েছে।

অ্যাশেজের প্রথম দুই ম্যাচে ব্যানক্রফটের ইনিংসগুলো ছিল এমন ৮, ৭, ১৩ ও ১৬ রান। ব্যাট হাতে তার এমন বাজে পারফরম্যান্স নাকি মানতে পারছে না অস্ট্রেলিয়া দলের নির্বাচকরা। তাই তৃতীয় টেস্টে তাকে একাদশে নেওয়া হচ্ছে না। তার পরিবর্তে লিডস টেস্টে একাদশে নেওয়া হতে পারে মার্কাস হ্যারিসকে।

দ্বিতীয় টেস্টে ইংল্যান্ড পেসার জোফরা আর্চারের ডেলিভারিতে চোট পেয়েছেন স্টিভেন স্মিথ। অ্যাশেজের প্রথম ম্যাচের দুই ইনিংসে জোড়া সেঞ্চুরির পর পরেরটিতে ৯২ রান করেছিলেন তিনি। এরপর চোটের কারণে লর্ডসে দ্বিতীয় ইনিংসে মাঠে নামতে পারেননি অস্ট্রেলিয়া দলের প্রাক্তন অধিনায়ক। চোট পরীক্ষার পর জানা গেছে দলের হয়ে তৃতীয় টেস্টে মাঠেই নামতে পারবেন না তিনি। তাকে হারিয়ে এবার তৃতীয় টেস্টে টপঅর্ডারে পরিবর্তন আনতে যাচ্ছেন নির্বাচকরা।  আর এজন্যই ব্যানক্রফটকে সরিয়ে মার্কাস হ্যারিসকে নেওয়ার কথা বলা হচ্ছে।

ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজের প্রথম ম্যাচে এজবাস্টনে দাপুটে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। লর্ডসে পরের ম্যাচটি ড্র হওয়ায় এগিয়ে আছে অসিরাই। সিরিজের তৃতীয় ম্যাচে আজ লিডসে ইংলিশদের মুখোমুখি হবে টিম পেইনের দল।

 

রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন