ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও নেই ধোনি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৯ ১:৩৮:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৯ ২:০২:৩৪ পিএম
দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও নেই ধোনি

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের পর নিজেই ক্যারিবিয়ান সফর থেকে সরে দাঁড়ান মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেট থেকে ছুটি নিয়ে সেনার প্রশিক্ষণে ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এবার জানা গেছে আগামী মাসে ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও থাকতে পারবেন না তিনি।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দেশের মাটিতে সিরিজ শুরু করবে ভারত। টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই দল নির্বাচনে বসবে ভারতীয় নির্বাচক কমিটি। নির্ভরযোগ্য সূত্রের খবর দিয়ে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না ধোনি।

বিশ্বকাপ শেষে সেনা প্রশিক্ষণে সময় কাটানোর পর বিভিন্ন বিজ্ঞাপণী শুটিংয়ে এবং প্রচারে বিভিন্ন জায়গায় ব্যস্ত থাকতে দেখা গিয়েছে ধোনিকে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ধোনি নিজেই নাকি খেলতে না চাওয়ায় বিষয়টি নিয়ে খুব একটা ভাবতে চাইছেন না নির্বাচকরাও।

এরই মধ্যে আরও একবার ধোনির অবসর জল্পনা উঠে এল। আসলে প্রাক্তন ক্রিকেটার থেকে জাতীয় নির্বাচকরা সকলেই অবসরের সিদ্ধান্তটা ধোনির ওপরেই ছেড়ে দিতে চান। আপাতত ঋষভ পন্থকেই ধোনির উত্তরসূরি হিসেবে দেখছেন নির্বাচকরা। ২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে কী ধোনি খেলবেন? নিজের ভবিষ্যত্ নিয়ে নিরব 'ক্যাপ্টেন কুল'। দক্ষিণ আফ্রিকার পর আগামী নভেম্বরে নিজেদের মাঠে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। ওই সিরিজের পর ধোনির ভবিষ্যত নিয়ে বড় কোনো সিদ্ধান্ত নিতে পারেন নির্বাচকরা।


রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন