ঢাকা, শুক্রবার, ১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

দিরাইয়ে ওয়ালটন প্লাজার উদ্বোধনের দিনেই ব্যাপক সাড়া

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০৪ ১২:২৩:২৩ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-০৪ ১২:২৩:২৩ এএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট: ভাটি অঞ্চলের প্রাণপুরুষ বাউল সম্রাট শাহ আব্দুল করিমের জন্মস্থান সুনামগঞ্জের দিরাই পৌর সদরে ওয়ালটন প্লাজার উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে ফিতা কেটে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের নতুন এ প্লাজার দ্বার উন্মোচন করা হয়। উদ্বোধনের দিনেই ক্রেতা-দর্শনার্থীদের মাঝে ব্যাপক সাড়াও পড়েছে।

পৌর সদরের সুপরিসর এ প্লাজার উদ্বোধনকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-দিরাই পৌর মেয়র মোশাররফ মিয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, ওয়াল্টন গ্রুপের প্লাজা সেলস এন্ড ডেভেলপমেন্ট ০৬- এর ইনচার্জ ও সিনিয়র ডেপুটি ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- ওয়ালটনের মোবাইল মনিটরিং মোরশেদ তালুকদার, মৌলভীবাজার জোনের এরিয়া ম্যানেজার সুমন রয় চৌধুরী, ঢাকার যাত্রাবাড়ী জোনের এরিয়া ম্যানেজার মাকসুদ আলম, সিলেট জোনের এরিয়া ম্যানেজার আরিফুল ইসলাম, সিলেট জোনের ক্রেটিড ইনচার্জ মো. জহিরুল ইসলাম। এছাড়া সুনামগঞ্জ প্লাজার ম্যানেজার সানোয়ার হোসেন, সিলেটের গোলাপগঞ্জ প্লাজার ম্যানেজার মো. মাইনুল হুদা, দিরাই প্লাজার ম্যানেজার মোশাররফ হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং ব্যবসায়ীরাও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানের আগে বর্ণাঢ্য র্যা লি বের করা হয় পৌর সদরে। এ প্লাজা থেকে সাশ্রয়ী নগদ মূল্য ও কিস্তি সুবিধায় ওয়ালটনের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী কিনতে পারবেন ক্রেতারা।

 

রাইজিংবিডি/সিলেট/ ০৩ আগস্ট ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/নাসিম

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও