ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

দীর্ঘ বিরতির পর ছোট পর্দায় মিমি

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৬ ২:৪১:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৬ ৬:১৬:০০ পিএম
মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। তারপর নাম লেখান ছোট পর্দায়। ২০১১ সালে ধারাবাহিক নাটক ‘গানের ওপারে’ অভিনয় করে দর্শকমহলে সাড়া ফেলেন তিনি। এরপর ছোট পর্দায় আর দেখা যায়নি এই অভিনেত্রীকে।

দীর্ঘ বিরতি ভেঙে আবারো ছোট পর্দায় ফিরছেন মিমি। তবে এবার কোনো ধারাবাহিক নাটকে নয়। ‘একাই একশো’ শিরোনামে জি বাংলার একটি শোয়ে অতিথি হিসেবে হাজির হবেন তিনি। সমাজের বিভিন্ন স্তরে অনেক নারী রয়েছেন যারা নিজেদের দায়িত্ব শতভাগ পালন করে থাকেন। সেসব স্বয়ংসম্পূর্ণ নারীদের কাহিনি অনুপ্রেরণা দেয়। এসব নারীদের নিয়ে সাজানো হয়ে থাকে অনুষ্ঠানটি। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে।

এর আগে ছোট পর্দায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মিমি। কিন্তু হঠাৎ এই শোয়ে কেন? এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘এতে অন্যান্য নারীদের সঙ্গে জীবনের অভিজ্ঞতা ভাগ করে নেবেন মিমি। তার জীবনের লড়াইয়ের কথা অন্য নারীদের অনুপ্রেরণা জোগাবে। আর শোয়ের এই কনসেপ্টটা মিমির পছন্দ হয়েছে।’

মিমি শুধু একজন অভিনেত্রী নন, পুরোদস্তুর রাজনৈতিক ব্যক্তিত্ব। আপাতত লোকসভার কাজ নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি জোরকদমে চলছে তার প্রযোজনা সংস্থার কাজও।

মিমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভিলেন’। বাবা যাদব পরিচালিত এ সিনেমায় মিমির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অঙ্কুশ হাজরা। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি। ‘খেলা যখন’ সিনেমা ছাড়াও ‘ট্যাক্সি ড্রাইভার’ ও ‘সিন্ধুর খেলা’ সিনেমার কাজ তার হাতে রয়েছে। এসব সিনেমায় যথাক্রমে যশ দাসগুপ্ত ও অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন মিমি।


রাইজিংবিডি/ঢাকা/২৬ আগস্ট ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন