ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

দুই বছরের জেল রোনালদোর!

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২২ ১০:৩৮:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২৩ ৮:২৩:৫১ এএম
দুই বছরের জেল রোনালদোর!
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিলেও কর ফাঁকির মামলার ঝামেলা পিছু ছাড়ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর।পুরনো মামলার শুনানিতে আজ মাদ্রিদের আদালতে হাজিরা দিতে হয়েছে তাকে।

কর ফাঁকির পুরনো মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন রোনালদো। তবে দোষী সাব্যস্ত হলেও জেলে যেতে হচ্ছে না পর্তুগিজ এ সুপারস্টারকে। মাদ্রিদের আদালত তাঁকে দুই বছরের জেল দিয়েছেন। স্পেনে প্রথমবার সহিংস অপরাধ ছাড়া অন্য কোনো অপরাধের ক্ষেত্রে দুই বছর পর্যন্ত সাজা পেলে কাউকে জেল খাটতে হয় না। একই শুনানিতে আদালত তাঁকে ৩৫ লাখ ৭০ হাজার ইউরো জরিমানা করেছেন। তবে মাদ্রিদ আদলতের দেওয়া এ রায় মেনে নিয়েছেন রোনালদো।

স্পেনের জটিল কর ফাঁকির হিসেবে নিকেষে অনেকে আগে থেকেই ধরা পড়েছিলেন রোনালদো। তার সঙ্গে বাদ যাননি লা লিগার ক্লাব বার্সেলোনার হয়ে খেলা লিওনেল মেসিও। তবে স্প্যানিশ লিগ ছেড়ে মৌসুমের শুরুতে সিরি’আ চলে যাওয়ার পরও ঝামেলা শেষ হচ্ছে না রোনালদোর।

পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর বিরুদ্ধে মার্কিন মডেল ক্যাথরিন মায়োর্গার করা ধর্ষণের মামলাও আবার নতুন করে চালু হয়েছে। সম্প্রতি সেটির জন্য ইতালিয়ান কর্তৃপক্ষের কাছে রোনালদোর ডিএনএ চেয়ে পাঠিয়েছে লাস ভেগাসের পুলিশ। ঠিক এই সময়ে মাদ্রিদের আদালতের রায়ে রোনালদো বাড়তি ঝামেলায় পড়েতে পারেন বলে মনে করছেন অনেকেই।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge