ঢাকা, শনিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘দুনিয়ার সবচেয়ে বড় কার্টুন আমার বাবা!’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৯ ৮:০৫:৪৭ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৯ ১২:১৩:০৯ পিএম

বিনোদন ডেস্ক: ‘প্রতি বছরই সপরিবারে বেড়াতে যাই। সারা ট্রিপে বাবা ভীষণ মজা করেন। আমি আর বাবা বিভিন্ন রাস্তায় হেঁটে বেড়াই, স্ট্রিট ফুড খাই। দুনিয়ার সবচেয়ে বড় কার্টুন আমার বাবা! দিন গুণছি, আবার কবে বেড়াতে যাব।’— ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কথাগুলো বলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

তার আরেক পরিচয় তিনি অভিনেতা শক্তি কাপুরের মেয়ে। আলাদা থাকার জন্য কিছুদিন আগে একটি বাড়ি কিনেছেন শ্রদ্ধা। কিন্তু বাবা-মায়ের সঙ্গেই থাকেন এই অভিনেত্রী। 

শ্রদ্ধা বলেন, ‘বাড়িটা কিনেছিলাম একা নিজের মতো থাকার জন্য। কিন্তু দুই একদিন থাকার পর বাবা-মাকে ভীষণ মিস করতে শুরু করি। তাই যে বাড়িতে আমার জন্ম, সেখানেই ফিরে আসি। সব স্মৃতি, অনেক ভালো লাগার মুহূর্ত জড়িয়ে আছে এই বাড়িতে। আমার মা খুবই সাধারণ। বাবার সঙ্গে ঝগড়া করে সংসারের অর্ধেক খরচ এখন আমি দিই। বাড়ির জন্য এটুকু করতে পেরে খুব ভালো লাগে।’

শ্রদ্ধার পরবর্তী সিনেমা ‘সাহো’। এতে ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। সিনেমাটি তৈরিতে মোটা অঙ্কের খরচা করেছেন নির্মাতারা। সিনেমাটির বাজেট ৩০০ কোটি রুপি।

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে ‘সাহো’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। আগামীকাল শুক্রবার আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।


রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন