ঢাকা, সোমবার, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘ধান ক্রয়ে দুর্নীতি থাকলে কঠোর ব্যবস্থা নিতে হবে’

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৯:৪৬:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ৯:৪৬:২৪ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, সরকারিভাবে ধান ক্রয় প্রক্রিয়ায় কোনো দুর্নীতি থাকলে সে ব্যাপারে কঠোর ব্যবস্থা নিতে হবে। এজন্য প্রয়োজনে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

রোববার রাজধানীর বংশালে রওশান মহল মিলনায়তনে বংশাল থানা আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

জি এম কাদের বলেন, প্রধানমন্ত্রীর মধ্যে শক্তিশালী নেতৃত্ব আমরা দেখতে পাই। দুর্নীতির বিরুদ্ধে ইতিমধ্যে তিনি জিরো টলারেন্স ঘোষণা করেছেন। দুর্নীতি রোধে প্রধানমন্ত্রীকে সব সময় জাতীয় পার্টি অকুন্ঠ সমর্থন দিয়ে যাবে।

তিনি বলেন, কৃষকরা ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না। কৃষকের কাছ থেকে সরাসরি ধান কিনতে সরকারের প্রতি আবারো আহবান জানান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

তিনি বলেন, ৯০ সালের পর থেতে জাতীয় পার্টি অনেক ঝড়-ঝঞ্জার মধ্য দিয়ে এগিয়ে চলেছে। প্রতিটি পরিবর্তনই জাতীয় পার্টিকে শক্তিশালী করেছে। সত্যিকারের রাজনৈতিক দলে পরিণত হয়েছে জাতীয় পার্টি।

বিশেষ অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনা অমান্য করে কেউ দলের ভিতরে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তা মেনে নেওয়া হবে না।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ, বেগম রওশন এরশাদ ও গোলাম মোহাম্মদ কাদের এর মধ্যে কোন বিভাজন নেই। জাতীয় পার্টির ভেতরে কেউ বিভাজনের অপচেষ্টা করলে, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বংশাল থানা জাতীয় পার্টির সভাপতি মো. আফতাব গনির সভাপতিত্বে আলোচনায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, যুগ্ম মহাসচিব জহিরুল আলম রুবেল, প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, কেন্দ্রীয় নেতা আবদুস সোবহান, হাজী ফারুক, মঞ্জুরুল হক সাচ্চা, মনোয়ারা তাহের মানু, মাহবুবুর রহমান খসরু, তারেক আদেল, মো. হাসান, হুমায়ূন কবির কালা।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন