ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ধোনির ঝড়, যুবরাজের ব্যাটেও রান

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১০ ৬:০৩:২৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১০ ৯:৫৬:১৪ পিএম
ব্যাট হাতে ঝড় তুললেন ধোনি

ক্রীড়া ডেস্ক : গেল সপ্তাহে ভারতের সীমিত ওভারের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই অধিনায়ক ইংল্যান্ড সিরিজে শুধু উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে খেলবেন।

আজ অবশ্য আরেকবার নেতৃত্ব দিতে নেমেছেন ধোনি। মুম্বাইয়ে আজ ইংল্যান্ড একাদশের বিপক্ষে ৫০ ওভারের প্রথম প্রস্তুতি ম্যাচে ভারত ‘এ’ দলকে নেতৃত্ব দিচ্ছেন ‘ক্যাপ্টেন কুল’। আর এই ম্যাচে তিনি ব্যাট হাতে নেমেই ঝড় তুললেন, খেললেন ৪০ বলে অপরাজিত ৬৮ রানের দুর্দান্ত ইনিংস।

ইংল্যান্ড সিরিজে ভারতীয় দলে ফেরা যুবরাজ সিংও রান পেয়েছেন আজকের প্রস্তুতি ম্যাচে। এই বাঁহাতি ৪৮ বলে করেছেন ৫৬। এ ছাড়া আম্বাতি রাইডুর ১০০ ও শিখর ধাওয়ানের ৬৩ রানের সুবাদে ইংল্যান্ড একাদশের সামনে ৩০৫ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে ভারতীয় ‘এ’ দল।



তিনে নেমে যুবরাজ ৪৮ বলে ৫৬ করতে চার মেরেছেন ৬টি, ছক্কা ২টি। রাইডু ৯৭ বলে ১১ চার ও এক ছক্কায় সাজান তার সেঞ্চুরির ইনিংসটি। ৮৪ বলে ৮ চার ও এক ছক্কায় ৬৩ রান আসে ধাওয়ানের ব্যাট থেকে।

তবে স্বাগতিক দল তিন শ’ পেরিয়েছে ধোনির ব্যাটে চড়ে। ৪১তম ওভারে উইকেটে এসে শেষ পর্যন্ত ৪০ বলে ৮ চার ও ২ ছক্কায় ৬৮ রানে অপরাজিত থাকেন ধোনি। ক্রিস ওকসের করা ইনিংসের শেষ ওভারে তিনি ২টি করে চার ও ছক্কায় তোলেন ২৩ রান। তাতে ৫০ ওভারে ভারত ‘এ’ দলের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ৩০৪।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৭/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন