ঢাকা, বৃহস্পতিবার, ১৮ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

নগদ-এ লাখপতি অফার

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৯ ১০:১০:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-৩০ ৮:৩৬:২১ এএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে আসছে ‘লাখপতি ক্যাম্পেইন’। আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এই অফারের আওতায়, গ্রাহকেরা প্রতি ২,৫০০ টাকা বা তার বেশি ক্যাশ-ইন করলে এবং পরবর্তীতে প্রশ্নের সঠিক উত্তর দিলে ১ লাখ টাকা পর্যন্ত যেকোনো পরিমাণ (অ্যামাউন্ট) টাকা আয় করতে পারবেন।

‘লাখপতি ক্যাম্পেইন’-এর সময় একজন গ্রাহকের প্রাপ্ত আয় তার অ্যাকাউন্টে ৭২ ঘণ্টা পর পৌঁছে যাবে। উল্লেখ্য, নগদ গ্রাহকদের জন্য প্রতি ২,৫০০ টাকা বা তার বেশি ক্যাশ-ইন করলেই এই সুযোগ থাকছে। এছাড়া নতুন রেজিস্ট্রেশন করেও এই ক্যাম্পেইনে অংশগ্রহণের সুযোগ রয়েছে।

ক্যাম্পেইন সংক্রান্ত যেকোনো তথ্য জানা যাবে নগদ-এর গ্রাহক সেবা নম্বরে (০৯৬০৯৬১৬১৬৭ বা ১৬১৬৭)। এছাড়া ক্যাম্পেইনের বিস্তারিত তথ্য পাওয়া যাবে নগদ-এর ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজে।

গ্রাহক নিবন্ধনে ঝামেলাহীন প্রক্রিয়া নিশ্চিত করতে চলতি বছরের ২৬ মার্চ থেকে ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে নগদ। এ প্রক্রিয়া সম্পন্ন করতে গ্রাহককে নগদ উদ্যোক্তার কাছে জাতীয় পরিচয়পত্র ও সিমসহ মোবাইল ফোন নিয়ে আসতে হবে। গ্রাহকের ছবি ও পরিচয়পত্রের তথ্য নির্বাচন কমিশনের ডাটাবেজের সঙ্গে মিলিয়ে দেখা হবে। কেওয়াইসি আবেদনপত্রের নির্দিষ্ট ঘর স্বয়ংক্রিয় স্ক্যানিং প্রক্রিয়ায় পরিচয়পত্রের তথ্য থেকে পূরণ হবে। এক্ষেত্রে প্রত্যেক গ্রাহকের জন্য এ প্রক্রিয়া সম্পন্ন হবে ২ মিনিটেরও কম সময়ে।


রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/ফিরোজ