ঢাকা, মঙ্গলবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিজের গাওয়া গান নিয়ে ইউটিউবে মিমির যাত্রা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-৩০ ৪:১২:১১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-৩১ ৮:১৫:৩৫ এএম

বিনোদন ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিছুদিন আগে সাংসদ নির্বাচিত হয়ে চমক দিয়েছেন তিনি। এবার তার ভক্তদের নতুন উপহার দিতে যাচ্ছেন এই অভিনেত্রী। ইউটিউবার হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী সেপ্টেম্বরে ইউটিউবার হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মিমি। নিজের গাওয়া একটি গান দিয়ে তার ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু হবে। হিন্দি ও ইংরেজি ভাষায় এই চ্যানেলে মুক্তি পাবে মিমির মিউজিক অ্যালবামটি।

অন্যদিকে মিমি তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘রাতের পর রাত না ঘুমোনোর ফসল। স্বপ্নের উড়ান। খুব তাড়াতাড়ি ইউটিউব চ্যানেল নিয়ে আসছি।’

মিমি শুধু একজন অভিনেত্রী নন, পুরোদস্তুর রাজনৈতিক ব্যক্তিত্ব। আপাতত লোকসভার কাজ নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি জোরকদমে চলছে তার প্রযোজনা সংস্থার কাজও।

মিমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভিলেন’। বাবা যাদব পরিচালিত এ সিনেমায় মিমির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অঙ্কুশ হাজরা। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি। ‘খেলা যখন’ সিনেমা ছাড়াও ‘ট্যাক্সি ড্রাইভার’ ও ‘সিন্ধুর খেলা’ সিনেমার কাজ তার হাতে রয়েছে। এসব সিনেমায় যথাক্রমে যশ দাসগুপ্ত ও অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন মিমি।


রাইজিংবিডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন