ঢাকা, বৃহস্পতিবার, ১৮ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

নিজ বাসা থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৯ ৮:২৬:৪২ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৯ ১০:১৩:৫১ এএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট: সিলেট নগরীর শামীমাবাদ এলাকায় নিজ বাসা থেকে এক চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। হাবিব উল্লাহ খাঁন নামের ওই চিকিৎসক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে ধারণা করছেন তার সহকর্মীরা।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ডা. হাবিব ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের শিশু সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক। তার গ্রামের বাড়ী মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায়। তিনি শামীমাবাদের ওই ভাড়া বাসায় একা বসবাস করতেন। পারিবারিক জীবনে তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে।  স্ত্রীও একজন বিশেষজ্ঞ চিকিৎসক। তিনি ঢাকায় একটি হাসপাতালে চাকুরি করেন।

হাসপাতাল সূত্র জানায়, সোমবার সারাদিন ডা. হাবিব হাসপাতালে না আসায় রাতে বাসায় লোক পাঠায় কর্তৃপক্ষ। সেখানে গিয়ে ভেতর থেকে দরজা লাগানো দেখে তাৎক্ষণিক পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে বিছানায় শোয়ানো মরদেহ উদ্ধার করে মেডিকেল কলেজে নিয়ে আসে।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। আলামত দেখে এটি স্বাভাবিক মৃত্যু বলে ধারণা করছে পুলিশ। ডা. হাবিবের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে হচ্ছে বলেও জানান তিনি।

 

রাইজিংবিডি/ সিলেট/ ০৯ জুলাই ২০১৯/ আব্দুল্লাহ আল নোমান/লাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিলেট, সিলেট বিভাগ