ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবল প্রত্যাহার

স্বকৃত নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-০৫ ৯:১৬:০৮ এএম     ||     আপডেট: ২০১৮-০৩-০৬ ৮:১৩:২২ এএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : জনপ্রিয় লেখক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবালের নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

রোববার রাতে ওই দুজনকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মুহাম্মদ আব্দুল ওয়াহাব। তবে তাদের নাম জানাতে অনিহা প্রকাশ করেন ওই পুলিশ কর্মকর্তা।

তিনি জানান, এ দুজন কনস্টেবল ড. জাফর ইকবালের সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্ব পালন করতেন। ঘটনার সময় মোবাইল ফোনে ব্যস্ত থাকার কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রনিকস অ্যান্ড ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি অনুষ্ঠানে জাফর ইকবালকে ফয়জুল নামে এক ব্যক্তি ছুরিকাঘাত করে। বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেক্ট্রনিকস অ্যান্ড ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি অনুষ্ঠান চলছিল। অধ্যাপক ড. জাফর ইকবাল ওই অনুষ্ঠানে অতিথি হিসেবে আসেন। তখনই ভিড়ের মধ্যে ফয়জুল তাকে ছুরিকাঘাত করে। ঘটনার পর আহত অবস্থায় জাফর ইকবালকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য জাফর ইকবালকে ঢাকায় পাঠানো হয়। শনিবার রাত ১০টা ২৩ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় নেওয়া হয়। বর্তমানে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে শাবি প্রশাসন।

 

 

রাইজিংবিডি/সিলেট/৫ মার্চ ২০১৮/নোমান/এসএন

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিলেট, সিলেট বিভাগ