ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিহতদের ২ জন নার্সিং কলেজের শিক্ষার্থী

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৪ ১১:৫৪:৫৯ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৪ ৩:০৫:৩০ পিএম
নিহতদের ২ জন নার্সিং কলেজের শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, সিলেট : মৌলভীবাজারে ঢাকাগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়ে খাদে পড়ে নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে।

এর মধ্যে সিলেট নার্সিং কলেজের দুই শিক্ষার্থী রয়েছেন। তারা হলেন- তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফাহমিদা ইয়াসমিন ইভা ও সানজিদা। অপরজন জেলার ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও শেখেরটিলা গ্রামের মৃত চেরাগ মিয়ার মেয়ে মনোয়ারা পারভীন (৫৫)।

সিলেট নার্সিং কলেজের অধ্যক্ষ ফয়সল আহমদ চৌধুরী জানান, ট্রেন দুর্ঘটনায় কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এর মধ্যে ফাহমিদার মরদেহ তার পরিবারের সদস্যরা দক্ষিণ সুরমার জালালপুরের আব্দুল্লাহপুর গ্রামে নিয়ে গেছেন। আর সানজিদার মরদেহ আনতে কলেজের অ্যাম্বুলেন্স কুলাউড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

অপরদিকে মনোয়ারা পারভীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই আলতাউর রহমান। তিনি জানান, তার বোন উপবন এক্সপ্রেসে করে মাইজগাঁও থেকে কুলাউড়ায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় তিনি মারা গেছেন।

রোববার রাত পৌনে ১২টার দিকে কুলাউড়ার বনশাইল নামক স্থানে বড়ছড়া সেতু ভেঙে ট্রেনের একটি বগি খাদে পড়ে। এ ছাড়া দুটি বগি পাশের জমিতে এবং তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে চারজন নিহত ও প্রায় দেড় শতাধিক আহত হন।  

 

রাইজিংবিডি/সিলেট/২৪ জুন ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন