ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নুসরাতের হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৫ ৮:০১:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৫ ৮:০১:২৪ পিএম
নুসরাতের হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি : ফেনীর সোনাগাজী উপজেলায় মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ন ও অগ্নিসংযোগে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও দোষীদের বিচারের দাবিতে ফরিদপুরের সালথায় মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হরিণা আমজাদ আলী বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ওই বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করে।

মানববন্ধনে নুসরাত হত্যা মামলা দ্রুতবিচার আইনের মাধ্যমে সম্পন্ন ও ঘাতক সিরাজ উদ-দৌলাসহ দোষীদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জাহিদ হোসেন টিটুল মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমারত হোসেন, সহকারী প্রধান শিক্ষক অনিক এহসান, সহকারী শিক্ষক লায়েকুজ্জামান, মৃদুল কুমার দাস, গুলশান আরা বেগম, সানজিদা আক্তার, আলী মূর্তাজা, মোহাম্মাদ আলী মোস্তফা প্রমুখ।

ফেনীর সোনাগাজীর ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা তুলে না নেওয়ায় গত ৬ এপ্রিল কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয় নুসরাতের গায়ে। হত্যার উদ্দেশ্যে নুসরাতের গায়ে আগুন ধরিয়ে দেয় সিরাজ-উদ-দৌলার সহযোগীরা। গুরুতর অসুস্থাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১০ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যায় নুসরাত জাহান রাফি।




রাইজিংবিডি/ফরিদপুর/১৫ এপ্রিল ২০১৯/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন