ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নেইমারের জন্য বার্সার চার ঘণ্টার বৈঠক

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৮ ৯:৪৬:১৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৮ ১২:২৬:৫৭ পিএম
নেইমারের জন্য বার্সার চার ঘণ্টার বৈঠক

ক্রীড়া ডেস্ক : নেইমারকে আবারও ন্যু ক্যাম্পে ফিরে পেতে উঠে পড়ে লেগেছে স্প্যানিশ লা লিগার ক্লাব বার্সেলোনা।  ব্রাজিলিয়ান সুপারস্টারকে পেতে ১৫৩ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে কাতালান ক্লাবটি।

পুরনো তারকা নেইমারের জন্য গতকাল পিএসজির সঙ্গে চার ঘন্টা বৈঠক করে বার্সা। মোটা অঙ্কের ট্রান্সফারের সঙ্গে নিজেদের শিবিরে থাকা উসমান দেম্বেলেকে পিএসজিতে দিতে রাজি ন্যু ক্যাম্পের ক্লাবটি। গ্রীষ্মের দলবদলের জানালা বন্ধ হওয়ার আগেই নেইমারকে দলে নিতে চায় তারা। পিএসজির সঙ্গে নেইমারের চুক্তির বিষয়টি আরও কাছাকাছি হয়েছে বলে জানিয়েছেন জানিয়েছেন বার্সার কর্তা ব্যক্তিরা।

২০১৭ সালে ২০০ মিলিয়ন পাউন্ডে ট্রান্সফারের বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার। দুই বছর ঘুরতেই এবার পুরনো ঠিকানায় ফিরতে চাইছেন নেইমার। ব্রাজিলিয়ান এ তারকাকে নিয়ে দুপক্ষ এখনো কোনো সমঝোতায় পৌঁছতে পারছে না। তবে দল বদলের মৌসুম শেষ হওয়ার আগেই তাকে নিয়ে একটি অবস্থানে পৌঁছবে বার্সা। এ প্রসঙ্গে বার্সেলোনা ক্লাব ডিরেক্টর জাভিয়ের বোর্ডাস কিছুটা ইঙ্গিত দিয়ে স্প্যানিশ গনমাধ্যম এল প্রাত এয়ারপোর্তকে বলেন, ‘আমরা চুক্তি নিয়ে আরও কাছাকাছি হয়েছি।’


রাইজিংবিডি/ঢাকা/২৮ অক্টোবর ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন