ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

জেলা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১১ ১:৩৫:৩২ এএম     ||     আপডেট: ২০১৯-১২-১১ ১০:৪১:৪০ এএম

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষায় অংশ নেওয়া এক শিক্ষার্থীকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারনের অভিযোগে মিজানুর রহমান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাহাট স্থলবন্দর এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্ত মিজানুর রহমান সোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রামের মনছুর মিয়ার ছেলে। ধর্ষক মিজানুর বিবাহিত এবং দুই সন্তানের জনক।

এলাকাবাসী জানান, অভিযুক্ত মিজানুর রহমান সোনাহাট স্থল বন্দর এলাকায় মুদি ব্যবসা করেন। এক মাস আগে ভুক্তভোগী ওই শিক্ষার্থী তার দোকানের কাছে গেলে সে কৌশলে তাকে ফুসলিয়ে দোকানের ভেতর ডেকে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেখিয়ে ধর্ষণের ঘটনা কাউকে না বলতে হুমকি দেয় এবং পরবর্তীতে তাকে একই কায়দায় আরো কয়েকবার ভয় দেখিয়ে ধর্ষণ করে।

কুতুব নামের এক যুবক মিজানুরের মোবাইলে ভিডিওটি দেখার পর মঙ্গলবার সকালে ভুক্তভোগী শিশুটির বাবাকে বিষয়টি অবহিত করে। এ ঘটনায় শিশুটির পরিবারের সাথে মিজানুরের পরিবারের হাতাহাতিও হয়। পরে শিশুর বাবা পুলিশকে খবর দিলে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ মিজানুরকে গ্রেপ্তার করে।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইন চার্জ (ওসি) ইমতিয়াজ কবির রাইজিংবিডিকে বলেন, শিশুটির বাবা বাদি হয়ে অভিযুক্ত মিজানুরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর ধর্ষণের সত্যতা স্বীকার করেছে।
 

কুড়িগ্রাম/সৈকত/নাসিম/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : কুড়িগ্রাম, রংপুর বিভাগ