ঢাকা, সোমবার, ৭ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘পরী’ নিয়ে এলেন আদিত্য

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৫ ৫:২৪:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৫ ৫:৩৭:৪২ পিএম
‘পরী’ নিয়ে এলেন আদিত্য

বিনোদন প্রতিবেদক: তরুণ প্রজন্মের সম্ভাবনাময় কণ্ঠশিল্পী উজ্জ্বল আদিত্য। ইতোমধ্যে একক অ্যালবাম প্রকাশের পাশাপাশি বেশ কিছু মিক্সড অ্যালবামের গানেও কণ্ঠ দিয়েছেন এই তরুণ গায়ক। এবার ‘পরী’ শিরোনামের নতুন গান নিয়ে হাজির হলেন তিনি।

ওমর ফারুক বিশালের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন অর্থহীন ব্যান্ডের গিটারিস্ট ও নোনতা বিস্কুট ব্যান্ডের প্রধান সদস্য ফাহিম।

‘ফুল পরী না জল পরী কি/ না তুই মেঘ পরী/ কি নামে যে ডাকবো তোরে/ ভেবেই মরি মরি/ ও পরী রে শোন পরী তুই/ ভাবিস না রে পর/ আয় দুজন মিললা বাঁধি চান্দে কুঁড়েঘর’— এমন কথার গান নিয়ে নির্মিত হয়েছে গল্প নির্ভর মিউজিক ভিডিও। এতে মডেল হয়েছেন তানিন তানহা ও মাহবুব আলম শান। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার।

গান প্রসঙ্গে উজ্জ্বল আদিত্য বলেন, ‘‘এক কথায় আমার ভীষণ শখের একটি গান। দীর্ঘ সময় ও শ্রমের ফসল ‘পরী’। কথা, সুর ও সংগীত মিলিয়ে সময়োপযোগী মানসম্পন্ন একটি গান দাঁড় করানোর চেষ্টা করেছি। কতটুকু পেরেছি, তা গানটি শুনে শ্রোতারাই বিচার করবেন। আর গানের সঙ্গে মিল রেখেই ভিডিওটি তৈরি করা হয়েছে। একজন উঠতি শিল্পী হিসেবে আমি চাই গানটি সবাই শুনুক-দেখুক। আমার বিশ্বাস, গান ও ভিডিওটি সব শ্রেণির দর্শক-শ্রোতাদের মাঝে মুগ্ধতা তৈরি করবে।’’

আজ বৃহস্পতিবার ডিজিটাল সলিউশনের ইউটিউব চ্যানেল রসগোল্লা থেকে মুক্তি পেয়েছে গানটি।

দেখুন : ‘পরী’ গান।

 

 

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত   

ইউটিউব সাবস্ক্রাইব করুন