ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাকিস্তানের ওয়ানডে দলে হাফিজ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-০৮ ১০:০৭:৪৭ এএম     ||     আপডেট: ২০১৭-০১-০৮ ৭:০৫:২৩ পিএম

ক্রীড়া ডেস্ক : গত বছর ইংল্যান্ড সফরে সবশেষ পাকিস্তানের হয়ে খেলেছিলেন মোহাম্মদ হাফিজ। এরপর বোলিং অ্যাকশন শুধরে এসে ফিটনসে আর ফর্মের অভাবে অনেকটাই অবহেলিত হয়ে পড়েন তিনি। তবে ঘরোয়া লিগে দারুণ পারফরম্যান্সের জন্য অলরাউন্ডার এ ক্রিকেটারকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে দলে ডেকেছে পাকিস্তান।

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টেস্টে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। টেস্টের ক্ষত ভুলে এবার ওয়ানডেতে ঘুরে দাঁড়ানোর চেষ্টা সফরকারী পাকিস্তানের।অসিদের বিপক্ষে হোয়াইটওয়াশের পর পরবর্তী দলে ডাকা হয় হাফিজকে।

হাফিজকে দলে নেওয়া প্রসঙ্গে এক বিবৃতিতে পিসিবি জানায়, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে হাফিজকে নেওয়ার অনুরোধে কোচ মিকি আর্থার এবং অধিনায়ক আজহার আলীর চিঠি পেয়েছেন প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। টিম ম্যানেজমেন্টের এমন অনুরোধ গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচক কমিটি। পিসিবি চেয়ারম্যান তা অনুমোদন দিয়েছেন। অস্ট্রেলিয়ায় ১৬ সদস্যের স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন মোহাম্মদ হাফিজ।’

ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক ম্যাচে খেলার পর পাকিস্তানের হয়ে ওয়েস্ট ইন্ডিজ এবং নিউজিল্যান্ড বিপক্ষে সিরিজ মিস করেন হাফিজ। বোলিং অ্যাকশন শুধরে এসে ফিটনেস আর দুর্বল ফর্মের সঙ্গে রীতিমত যুদ্ধ করতে থাকেন হাফিজ।তবে সম্প্রতি ঘরোয়া লিগে দারুণ পারফরম্যান্সের মধ্য দিয়ে টিম ম্যানেজম্যান্টের নজরে আসেন হাফিজ। ডিপার্টমেন্টাল ওয়ানডে কাপে ২৪৮ রানের পাশাপাশি ১১ উইকেট নিয়েছেন হাফিজ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৭/শামীম/টিপু

ইউটিউব সাবস্ক্রাইব করুন