ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

পিএসজিকে জিতিয়েও দুয়ো শুনলেন নেইমার

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৫ ১২:২৭:০০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৫ ৬:১১:৩৬ পিএম

ক্রীড়া ডেস্ক : ফেরার ম্যাচে লিগ ওয়ানে স্ট্রাসবার্গের বিপক্ষে যোগ করা সময়ে দুর্দান্ত এক গোল করে পিএসজিকে জিতিয়েছেন নেইমার। তবে ম্যাচের পুরোটা সময়ই ব্রাজিলিয়ান তারকাকে দুয়ো দিয়ে গেছেন পিএসজির সমর্থকরা। এমনকি সেটা গোলের পরেও!

বার্সেলোনায় সম্ভাব্য দলবদল ভেস্তে যাওয়ার পর নতুন মৌসুমে শনিবার প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন নেইমার। ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থাকায় পিএসজির প্রথম পাঁচ ম্যাচে তাকে খেলাননি কোচ।

প্রাক ডি প্রিন্সেসে ম্যাচের শুরু থেকেই নেইমারকে দুয়ো দিয়েছেন সমর্থকরা। ব্রজিলিয়ান ফরোয়ার্ড যখন বল পেয়েছেন, কর্নার নিয়েছেন, শট করেছেন- প্রতিটা মুহূর্তেই সমর্থকরা দুয়ো দিয়েছেন, চিৎকার করে গালি দিয়েছেন।

ম্যাচে ধুঁকতে থাকা পিএসজিকে শেষ মুহূর্তে জিতিয়েছেন নেইমারই। ২৭ বছর বয়সি ফরোয়ার্ড সতীর্থের উড়ে আসা ক্রসে দারুণ এক বাই-সাইকেল কিকে বল জালে পাঠান। খানিক পর আবার বল জালে পাঠিয়েছিলেন। তবে অফ সাইডের কারণে বাতিল হয়ে যায় গোলটি।

জয়সূচক গোলের পর সমর্থকরা উল্লাস করেছেন ঠিকই, তবে তখনো দুয়ো দেওয়া থামেনি। ম্যাচ শেষে নেইমার বলেছেন, ‘সবাই মিলে আমাকে দুয়ো দেওয়ার ঘটনা এটাই প্রথম নয়। এটা দুঃখজনক, তবে আমি জানি এখন থেকে প্রতিটা হোম ম্যাচও আমাকে অ্যাওয়ে ম্যাচ হিসেবে খেলতে হবে।’

‘সমর্থকদের বিপক্ষে আমাদের কিছু নেই। সবাই জানে আমি ক্লাব ছাড়তে চেয়েছিলাম। কী ঘটেছে তার বিবরণ আমি দিতে যাচ্ছি না। এখন পৃষ্ঠা উল্টে ঘুরিয়ে দেওয়ার সময় এসেছে। আজ আমি পিএসজির খেলোয়াড় এবং আমি ক্লাবের জন্য মাঠে সবকিছুই দিব।’


রাইজিংবিডি/ঢাকা/১৫ সেপ্টেম্বর ২০১৯/পরাগ