ঢাকা, রবিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রথমবার এক মঞ্চে তারা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৯ ৩:৫৫:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৯ ৩:৫৫:৩৫ পিএম
প্রথমবার এক মঞ্চে তারা

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি, ক্লোজআপ ওয়ান চ্যাম্পিয়ন সানিয়া সুলতানা লিজা ও ম্যাজিক বাউলিয়ানার দ্বিতীয় রানার্স আপ বিন্দু কনা। জনপ্রিয় এই তিন সংগীতশিল্পী প্রথমবারের মতো কোনো কনসার্টে একসঙ্গে অংশ নিচ্ছেন। এটি উপস্থাপনা করবেন জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ।

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ গাজীপুর রাজবাড়ী মাঠে কসার্টটি অনুষ্ঠিত হবে। গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলমের সার্বিক সহযোগিতায় এই আয়োজন করেছে মহানগর আওয়ামী লীগ।

এ প্রসঙ্গে বিন্দু কনা বলেন, ‘প্রথমবার আমরা একসঙ্গে কোনো কনসার্টে অংশ নিচ্ছি। এর আগে আলাদা আলাদা অনেক কনসার্টে অংশ নিয়েছি। এবারই প্রথম একমঞ্চে পারফর্ম করছি। আশা করছি, দর্শকদের আমরা মাত করতে পারব। আর এই সুযোগটি করে দিয়েছেন আনজাম মাসুদ ভাই।’

আরফিন রুমি গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর ও সংগীত পরিচালনা করে থাকেন। এরই মধ্যে ৩০টিরও বেশি একক ও মিশ্র অ্যালবাম প্রকাশিত হয়েছে।

সানিয়া সুলতানা লিজা ২০০৮ সালে রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ প্রতিযোগিতায় প্রথম হন। তারপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

২০১৪ সালে বাংলার ঐতিহ্যবাহী লোকসংগীত নিয়ে ম্যাজিক বাউলিয়ানা নামে প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে দ্বিতীয় রানার্স আপ হন বিন্দু কনা। এরপর নিয়মিত দর্শকদের গান উপহার দিয়ে আসছেন তিনি।

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ জুন ২০১৯/রাহাত/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন