ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রধানমন্ত্রীর আগমনে ঠাকুরগাঁও সেজেছে

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-২৮ ৪:১৭:০৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২৮ ৪:১৭:০৬ পিএম
প্রধানমন্ত্রীর আগমনে ঠাকুরগাঁও সেজেছে

ঠাকুরগাঁও সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ঠাকুরগাঁও শহর সজ্জিত করা হয়েছে। শুধু ঠাকুরগাঁও শহর নয়, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী ও হাট বাজারে প্রধানমন্ত্রীর আগমনে উৎসবের ছোয়া লেগেছে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আখতারুজ্জামান জানান, আগামীকাল বৃহস্পতিবার ঠাকুরগাঁও সফরে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা। তিনি ঠাকুরগাঁও সফরকালে কলেজ ভবন, ব্রিজ, কালভার্ট, রাস্তা-ঘাটসহ ৩৫টি প্রকল্পের উদ্বোধন ও ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভায় বক্তব্য রাখবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতোমধ্যে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠন জেলা শহরকে সাজিয়েছে। জনসভা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব প্রস্তুতি শেষ হয়েছে।

 



১৭ বছর পর ঠাকুরগাঁও সফরে আসছেন শেখ হাসিনা। এর মধ্যে কয়েকবার তার ঠাকুরগাঁও সফরে আসার কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তা হয়নি। পুলিশ সুপার ফারহাত আহমেদ বলেন, ঠাকুরগাঁওয়ে সফরকালে প্রধানমন্ত্রীর নিরাপত্তার ব্যাপারে তিনস্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে।

ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর বহনকারী হেলিকপ্টার বেলা সাড়ে ১১টায় বিজিবির সেক্টর মাঠে অবতরণ করবে। ৩টা পর্যন্ত কয়েকটি স্থাপনা উদ্বোধন ও উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এরপর তিনি বড় মাঠে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। বিকেল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

 



জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী বলেন, ‘‘আমরা ১৭ বছর পর প্রধানমন্ত্রীকে বরণ করতে ঠাকুরগাঁওয়ে ব্যাপক প্রস্তুতি নিয়েছি। জনসভায় ১০ লাখ মানুষের সমাগমের জন্য নেতা-কর্মীরা নিরলস কাজ করছে।’’

জনসভায় আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ও মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত থাকবেন।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৮ মার্চ ২০১৮/তানভীর হাসান তানু/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন