ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রযোজকের মৃত্যু, বন্ধ হয়ে গেল শুটিং

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০২-০৫ ৭:২৯:২৯ পিএম     ||     আপডেট: ২০১৬-০৯-০৫ ৩:০৮:২৯ এএম

রাহাত সাইফুল : বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমা ‘ভয়ংকর গোলমাল’। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের দেওয়ান নাজমুল ও ভারতের রতন দাস। এ সময় একটি আইটেম গানের দৃশ্যায়ন শেষ করা হয়।

 

বাংলাদেশের শাহীনা নাজমুল ও ভারতের অনিল চন্দ্র সিনেমাটি প্রযোজনা করছেন। সম্প্রতি ভারতের প্রযোজক অনিল চন্দ্রের মৃত্যু হয়। এতে সিনেমার শুটিং বন্ধ হয়ে যায়। এখন ভারত থেকে নতুন একজন প্রযোজক নিয়ে কাজ শুরু করতে হবে। রাইজিংবিডিকে এসব তথ্য দিয়েছেন সিনেমাটির বাংলাদেশের পরিচালক দেওয়ান নাজমুল।

 

এ প্রসঙ্গে দেওয়ান নাজমুল বলেন, ‘প্রযোজক অনিল চন্দ্রের মৃত্যুর কারণে সিনেমাটির শুটিং থেমে আছে। এখন ভারত থেকে অন্য একজন প্রযোজক নিতে হবে। এর পরে আমরা কাজ শুরু করতে পারবো। এ জন্য আগামী মাসে কলকাতা যাব। আশা করছি খুব দ্রুত এ সিনেমার শুটিং শুরু করতে পারবো।’

 

তিনি আরো বলেন, ‘সমাজের নানা ছোট ছোট ঘটনা এক সময় ভয়ংকর গোলমালের সৃষ্টি করে। আর এ ধরনের ভয়ংকর গোলমাল সৃষ্টিকারীদের চিহ্নিত করে তা প্রতিহত করা নিয়েই ‘ভয়ংকর গোলমাল’ সিনোমর গল্প। এ সিনেমায় দু’জন নায়ক থাকবে। নায়কদের এখনও ঠিক করা হয়নি। তবে খুব তাড়াতাড়ি জানানো হবে কে কে থাকছেন।

 

এ সিনেমার অভিনয় করবেন  আলীরাজ, কাবিলা, অমিত হাসান, আমিন সরকার, ওপার বাংলার অভিনয়শিল্পী রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, বিশ্বনাথ, লাবণী সরকার প্রমুখ। ২০১৪ সালে ২৩ নভেম্বর বিএফডিসির দুই নাম্বার ফ্লোরে  ‘ভয়ংকর গোলমাল’ সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয়। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৬/রাহাত

ইউটিউব সাবস্ক্রাইব করুন