ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অবশেষে স্বীকার করলেন আমির কন্যা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৩ ২:৪৭:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ৪:২৫:৫১ পিএম

বিনোদন ডেস্ক: বলিউড তারকাদের পাশাপাশি তাদের সন্তানদের নিয়েও ভক্তদের মধ্যে রয়েছে কৌতূহল। শাহরুখ খানের সন্তান—আরিয়ান, আব্রাম, সুহানা খান, সাইফ আলী খানের পুত্র ইব্রাহীম ও তৈমুর, মেয়ে সারা আলী কিংবা শ্রীদেবী কন্যা খুশি, জানভি কাপুরসহ অন্য তারকা সন্তাদের নিয়েও আলোচনা কম হয়নি।

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত তারকা আমির খানের মেয়ে ইরা খান। বেশ কিছুদিন হলো তিনিও নানা কারণে আলোচনায় রয়েছেন। বিশেষ করে তার প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই বলিপাড়ায় উড়ছিল। বিষয়টি নিয়ে আগে কখনোই সরাসরি স্বীকার করেননি ইরা। তবে ইনস্টাগ্রামে নিয়মিত প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করতেন। এবার প্রেমের কথা স্বীকার করলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ইরা। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং’ পর্বে তাকে এক ভক্ত প্রশ্ন করেন—কারো সঙ্গে ডেটিং করছেন কি না? এর উত্তরে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে তার একটি ছবি পোস্ট করেন ইরা।

এর আগে একটি অনুষ্ঠানে আমির খান জানান, তার ছেলে জুনায়েদ ও ইরা দুজনই বলিউড ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়তে চান। অভিনেতা হিসেবে নাম লেখাতে চান জুনায়েদ।ইতোমধ্যে মঞ্চ নাটকে অভিনয়ও করেছেন তিনি। অন্যদিকে ক্যামেরার পেছনে পরিচালকের আসনে বসতে চান ইরা। শোনা যাচ্ছে, প্রেমিককে নিয়ে ‘পিলস’ শিরোনামে একটি মিউজিক ভিডিও পরিচালনা করছেন আমির কন্যা।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন