ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফাহিমের প্রয়োজন ভোট

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২১ ১২:০০:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২১ ১২:০০:২৯ পিএম

বিনোদন ডেস্ক: মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরা ৩০-এ জায়গা করে নিয়েছেন বাংলাদেশের মাহাদী হাসান ফাহিম। আগামী ২৩ আগস্ট ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় বসতে যাচ্ছে মিস্টার ওয়ার্ল্ডের চূড়ান্ত আসর। আর এই মঞ্চে যাওয়ার জন্য ফাহিমের প্রয়োজন ভোট।  

ফাহিম বলেন, ‘সবার কাছে অনেক কৃতজ্ঞ। আমাকে এত ভালোবাসা ও সমর্থনের জন্য। সোশ্যাল মিডিয়াতে আপনাদের অনেক সমর্থন পাচ্ছি, আমি খুবই খুশি। আপনারা আমার জন্য অনেক কষ্ট করেছেন। আরেকটু কষ্ট করুন। সবাই দোয়া করবেন আর ভোটিং সিস্টেমটা শেয়ার করবেন। আপনাদের সহযোগিতা খুবই প্রয়োজন।’

জানা যায়, ৩০ জনের পাঁচটি গ্রুপের সেরাদের নির্বাচন চলছে। এগুলো হলো— স্পোর্টস, এক্সট্রিম, মডেল, মাল্টিমিডিয়া ও ট্যালেন্ট হান্ট। এখান থেকে সেরা পাঁচজন ও বিচারকদের পক্ষ থেকে সাতজন মোট ১২ জন সেমিফাইনালে যাবেন। এরপর ২৩ আগস্ট রাতে হবে চূড়ান্ত প্রতিযোগিতা।

একাধিক মাধ্যম ব্যবহার করে ফাহিমকে ভোট করা যাবে। তাকে সেরাদের সেরা করতে ২১ আগস্ট পর্যন্ত ভোট করতে পারবেন। অনলাইন ভোটের লিংক: https://www.missworld.com/#/contestants/5568

ফেসবুক, জি-মেইল অথবা ইনস্টাগ্রামের মাধ্যমে লগইন করে ভোট করতে হবে। সেই সঙ্গে ফেসবুক পেজ— https://www.facebook.com/Mr-World-Bangladesh-2115223965257773/  এ গিয়ে ফাহিমের সব পোস্টে লাইক ও কমেন্টও করতে হবে। কারণ এগুলো ভোটের রেটিং বাড়াবে।

পাশাপাশি ইনস্টাগ্রাম অফিসিয়াল পেজে (Instagram - Mrworld.official) টেক্সট করে ফাহিমের একটি ছবি পাঠাতে হবে। লিখতে হবে—‘সাপোর্টিং বাংলাদেশ’।


রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন