ঢাকা, বৃহস্পতিবার, ৯ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ফুলকির আগুনই নিভিয়ে দিল জীবন

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১০ ৯:০০:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১০ ৯:০০:২১ পিএম

কেরানীগঞ্জে বৈদ‌্যুতিক ট্রান্সফরমারের ফুলকি থেকে ছড়িয়ে পড়া আগুনে দগ্ধ হয়ে মারা গেছেন মহিউদ্দিন খান (৫২) নামে এক তুলা ব‌্যবসায়ী।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে কেরানীগঞ্জের হাসনাবাদে একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার শর্ট সার্কিট হয়ে শব্দ করে আগুনের ফুলকি ছড়ায়। পাশেই থাকা একটি তুলার দোকানে সেই ফুলকি থেকে আগুন ধরে যায়। তুলার দোকানের আগুন মুহূর্তেই পাশের আরেকটি দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে সেই দোকানে থাকা একটি গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। সেসময় দোকানে থাকা মহিউদ্দিন মারাত্মকভাবে দগ্ধ হন।

তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান।

এদিকে জুরাইনের চেয়ারম্যানবাড়ি এলাকায় স্টোভ চুলা বিষ্ফোরণে সোমা আক্তার (৩০) নামে এক গৃহবধূ দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালের এ দুর্ঘটনায় সোমার শরীরের ৯৫% শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সোমার স্বামী মনির হোসেন বলেন, ‘সকালে নাস্তা তৈরির সময় স্টোভ চুলার বিষ্ফোরণে সোমার শরীরে আগুন লেগে যায়। দ্রুত উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।’


ঢাকা/মাকসুদ/সনি