ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বগুড়ার ওয়ার্ড কাউন্সিলর রুমকি গ্রেপ্তার

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৭-৩০ ৯:২৬:১৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-৩১ ১২:৫৬:৩৭ এএম
বগুড়ার ওয়ার্ড কাউন্সিলর রুমকি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় এক ছাত্রীকে ধর্ষণ এবং তাকে ও তার মাকে নির্যাতন করে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনার অন্যতম আসামি ওয়ার্ড কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি এবং তার মা রুমি বেগমকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাবনা জেলা শহর থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমিনুল ইসলাম রাইজিংবিডিকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

নির্যাতনের শিকার মা মুন্নি বেগম বাদী হয়ে এ ঘটনায় নারী কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ নয়জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেছেন। 

এর আগে শনিবার ভোর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার হোতা জাতীয় শ্রমিক লীগ বগুড়া শহর শাখার আহ্বায়ক তুফান সরকারসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। এদের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে।

বগুড়ার এক কিশোরীকে ভালো কলেজে ভর্তির প্রলোভন দেখিয়ে ১৭ জুলাই ও পরে কয়েকবার ধর্ষণ করেন শহর শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকার। এ কাজে তাকে সহায়তা করেন তার কয়েকজন সহযোগী।

বিষয়টি জানতে পেরে তুফানের স্ত্রী আশা ও তার বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ ‘একদল সন্ত্রাসী’ শুক্রবার দুপুরে ওই কিশোরী এবং তার মাকে বাড়ি থেকে তুলে নিয়ে যান। পরে মারধর করে নাপিত দিয়ে মা ও মেয়ের মাথা ন্যাড়া করে দেন।

এ ঘটনার পর রোববার তুফানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

 

আরো পড়ুন : # তুফানসহ তিনজনের ৩ দিনের রিমান্ড
                   # বগুড়ার সেই শ্রমিক নেতা তুফানকে বহিষ্কার


রাইজিংবিডি/বগুড়া/৩০ জুলাই ২০১৭/এ কে আজাদ/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন