ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বগুড়ায় বোমা ফাটিয়ে সোনার দোকান লুট

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১৪ ৮:৪৫:২৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৫ ৯:৫৯:৪০ এএম
বগুড়ায় বোমা ফাটিয়ে সোনার দোকান লুট
Walton E-plaza

বগুড়া প্রতিনিধি : বগুড়া শহরের গালাপট্টি এলাকায় হাতবোমা ফাটিয়ে সোনার দোকান লুট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দোকান মালিক ছাড়াও আরো দুই কর্মচারী আহত হয়েছেন।

এ সময় দোকান থেকে ১০০ ভরির বেশি সোনার গহনা লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছে মালিকপক্ষ।

শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় গালাপট্টি এলাকায় আল-হাসান জুয়েলার্সে এই ডাকাতির ঘটনা ঘটে।

এদিকে ঘটার পরপরই বগুড়া-ঢাকা মহাসড়কের শাজাহানপুর থানার নয়মাইল এলাকায়  ডাকাত দলের ব্যবহৃত মাইক্রোবাসসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যা পৌন ৭টায় ৭-৮ জনের একদল দুর্বৃত্ত শহরের এম এ খান লেনে গালাপট্টি এলাকায় আল-হাসান জুয়েলার্সের সামনে অবস্থান নিয়ে বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণ ঘটায়। এতে আতঙ্ক ছড়িয়ে দুর্বৃত্তরা আল-হাসান জুয়েলার্সে প্রবেশ করে দোকান মালিক গোলজার রহমানকে মারধর করে।

এ সময় দুর্বৃত্তরা দোকানের ভেতরে গিয়েও বোমা বিস্ফোরণ ঘটায়। এতে দোকান কর্মচারী রবিউল ইসলাম ও জাকির হোসেন আহত হন। দুর্বৃত্তরা দোকান থেকে ১০০ ভরির বেশি সোনার গহনা লুট করে নিয়ে যায়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানিয়েছেন, বগুড়া-ঢাকা মহাসড়কে শাজাহানপুর থানার নয়মাইল এলাকায়  ডাকাত দলের ব্যবহৃত মাইক্রোবাসসহ (ঢাকা মেট্টো-চ১৫-৯১৭৩)  একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে এর বেশি তিনি বলতে রাজি হননি।



রাইজিংবিডি/বগুড়া/১৪ জানুয়ারি ২০১৭/একে আজাদ/রিশিত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge