ঢাকা, শনিবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বগুড়া আওয়ামী লীগ সভাপতি মারা গেছেন

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৭ ৩:০৬:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৭ ৩:০৬:৩৫ পিএম

বগুড়া প্রতিনিধি : বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন (৭৬) চিকিৎসাধীন অবস্থায় হৃৎযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

রোববার ভোর ৫টার দিকে মমতাজ উদ্দিন মারা যান। বাদ জোহর বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে তার প্রথম জানাজা হয়েছে এবং বাদ আসর মানিকচক হাই স্কুল মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে সদর উপজেলার কালিবালা গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

দলীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে মমতাজ উদ্দিনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ডায়াবেটিস ও শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। কয়েকদিন আগে তিনি ভারত থেকে চোখের ছানির অপারেশন করে বগুড়ায় ফিরেছেন। বাড়িতে হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

প্রবীণ রাজনীতিবীদ ও বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ১৯৭১ সালের মার্চ মাসে বগুড়ায় প্রথম স্বাধীন বাংলার পতাকা উত্তোলন করেন। তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। এ ছাড়া, দীর্ঘদিন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সভাপতির দায়িত্বে ছিলেন। এ ছাড়া, তিনি বগুড়া চেম্বার অব কমার্সের একাধিকবার সভাপতি ছিলেন। বগুড়া ডায়াবেটিক হাসপাতালের সভাপতিও ছিলেন তিনি।




রাইজিংবিডি/বগুড়া/১৭ ফেব্রুয়ারি ২০১৯/একে আজাদ/সাইফুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন