ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বগুড়া-৬ আসনে ১১ জনের মনোনয়নপত্র জমা

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৩ ৮:৪৩:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৩ ৮:৪৩:৫৭ পিএম

বগুড়া প্রতিনিধি : বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বৃহস্পতিবার পর্যন্ত ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে মনোনয়ন ফরম সংগ্রহ করা হলেও শেষ দিনেও তা জমা দেয়া হয়নি। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে জয়ী হন। তবে তিনি শপথ না নেয়ায় আসনটি শূন্য ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ থেকে একক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর বিএনপি থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিন জন। মহাজোটের শরিক দল জাতীয় পার্টি থেকেও মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। আর শেষ দিন বৃহস্পতিবার পর্যন্ত জমা দিয়েছেন ১১ জন।

যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন, তারা হলেন- আওয়ামী লীগ থেকে টি জামান নিকেতা, বিএনপি থেকে গোলাম মোহাম্মদ সিরাজ, অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, রেজাউল করিম বাদশা, জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর, বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান, বাংলাদেশ মুসলীম লীগের রফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৈয়দ কবির আহম্মেদ মিঠু, আবুল হাসান, জাফর আলী ও মিনহাজ।

আগামী ২৭ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৩ জুন প্রত্যাহার এবং আগামী ২৪ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



রাইজিংবিডি/বগুড়া/২৩ মে ২০১৯/একে আজাদ/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন