ঢাকা, রবিবার, ৯ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বছরজুড়ে আলোচিত বিয়ে

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৮ ৮:০৭:৪০ এএম     ||     আপডেট: ২০১৯-১২-২৮ ১২:৩৪:৩৬ পিএম

চলতি বছর তারকাদের অনেকেই দাম্পত্য জীবনে পা রেখেছেন। বলা যায়, শোবিজ অঙ্গনের বাগানে বছরজুড়েই বিয়ের ফুল ফুটতে দেখা গেছে। ছোটপর্দার অভিনয়শিল্পীদের মধ্যে এবছর যারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন চলুন আরেকবার দেখে নেই তাদের নামগুলো।:

নানা জল্পনার পর অপুকেই বিয়ে করেন ফারিয়া

২০১৫ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে পরিচয় হয় শবনম ফারিয়ার। দুজনের বন্ধুত্ব গড়ে ওঠে। চলতি বছরের ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হয় ফারিয়ার গায়ে হলুদ। পয়লা ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু প্রেম বিয়ে নিয়ে লুকোচুরির মহাকাব্য রচনা করেন ফারিয়া। মে মাসের শেষ দিকে গুঞ্জন ওঠে বিয়ে করেছেন তিনি। জানা যায় বরের নাম অপু। কিন্তু তখন থেকেই এই সম্পর্কের কথা অস্বীকার করে আসছিলেন ফারিয়া। মিথ্যার ফুলঝুড়ি ছড়ালেও বিয়ের মালা এ বছর গলায় পরেছেন এই অভিনেত্রী।

ঈশানা খানের বিয়ে

গত ১১ জুলাই হঠাৎ করেই বিয়ে করেন লাক্স তারকা ঈশানা খান। বর অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরী। বিয়ের সময় দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা উপস্থিত ছিলেন। হঠাৎ বিয়ে প্রসঙ্গে এ অভিনেত্রী জানান, সারিফের সঙ্গে দুই বছরের সম্পর্ক ছিল। সারিফ হঠাৎ ঢাকা আসে। তারপর দুই পরিবার মিলে এই সিদ্ধান্ত নেয়া হয়। বিয়ের দুদিন পরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়া পাড়ি জমান ঈশানা।

আইরিন তানির বিয়ে

ছোট ও বড়পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী আইরিন তানি। গত ৩ অক্টোবর পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বরের নাম সাইফুল হক চৌধুরী। তানির বর চট্টগ্রামের ছেলে। ঢাকায় একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত। পরিবারসহ ঢাকায় বসবাস করেন। এক বন্ধুর মাধ্যমে তানির সঙ্গে পরিচয়। তারপর পারিবারিকভাবে বিয়ে।

সাবিলার বিয়ে

অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে তিন বছর আগে নেহালের সঙ্গে পরিচয় হয় মডেল-অভিনেত্রী সাবিলা নূরের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে দুজনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে বিয়ের প্রস্তাব দেন নেহাল। কিন্তু জীবনের এত বড় একটি সিদ্ধান্ত দ্রুত নেয়া ঠিক হবে না জানিয়ে নেহালকে আরো সময় নেয়ার কথা বলেন সাবিলার মা। কিন্তু দুজনের প্রেম তখন তুঙ্গে। ফলে প্রেম রূপ নেয় পরিণয়ে। গত ২৫ অক্টোবর জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কবুল বলেন এই প্রেমিক যুগল।

চার বছর পর বিয়ের খবর দেন মম

পরিচালক শিহাব শাহীনের সঙ্গে প্রেম করছেন জাকিয়া বারী মম। শুধু তাই নয়, তারা বিয়েও করেছেন— শোবিজ অঙ্গনে এমন গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছিল। কিন্তু দুজনেই তা অস্বীকার করে আসছিলেন। কিন্তু গত ২০ নভেম্বর বিয়ের কথা স্বীকার করেন এই দম্পতি। এদিন এই জুটির চতুর্থ বিবাহবার্ষিকী ছিল। এ উপলক্ষে ঘরোয়া আয়োজনে কেক কাটেন শিহাব শাহীন ও মম। তারা একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিয়ের কথা স্বীকার করেন। মহূর্তেই বিষয়টি ‘টক অব দ্যা টাউনে’ রূপ নেয়। ২০১০ সালের ৩১ মার্চ পরিচালক এজাজ মুন্নাকে ভালোবেসে বিয়ে করেন মম। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসার আলো করে আসে এক পুত্র সন্তান। পরবর্তীকালে সংসারের ইতি টানেন মম। তারপর শিহাব শাহীনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী।

মিথিলার নাটকীয় বিয়ে

কমন বন্ধুর সূত্র ধরে পরিচয় হয় সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলার। তারপর মনের লেনাদেনা। ডুবে ডুবে জল খেয়েছেন দুজনেই। তরতর চলেছে প্রেমের তরী। কিন্তু এ জুটির প্রেমের খবর হঠাৎ প্রকাশ্যে আসে। গণমাধ্যমে প্রকাশিত হতে থাকে একের পর এক প্রতিবেদন। তবে দুজনের কেউই মুখ খোলেননি— একেবারে স্পিকটি নট! এরপর শুরু হয় নানা নাটকীয়তা। জলঘোলার পর গত ৬ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন এই প্রেমিক যুগল। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে রেজিস্ট্রি বিয়ে করেন তারা। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সৃজিত-মিথিলার বিয়ে চলতি বছর ‘টক অব দ্যা কান্ট্রি’ ছিল।

 

ঢাকা/শান্ত/তারা