ঢাকা, সোমবার, ১৩ মাঘ ১৪২৬, ২৭ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বছর ঘুরতেই ভাঙল অভিনেত্রীর প্রেমের বিয়ে

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১০ ৭:১২:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১১ ৮:২৩:২৪ এএম

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে গত বছর বিয়ে করেন অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ ও রোহিত মিত্তাল। কিন্তু বছর ঘুরতেই ভাঙল তাদের সংসার।

বিচ্ছেদের ঘোষণা নিয়ে ইনস্টাগ্রামে এক বিবৃতিতে শ্বেতা লিখেছেন, রোহিত ও আমি সমঝোতার মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কয়েক মাস ভেবে পরস্পরের কল্যাণের জন্য আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। প্রতিটি বই সম্পূর্ণ পড়া সম্ভব নয়। সবাই পড়তেও পারে না। কিছু অসমাপ্তই থেকে যায়। চমৎকার সব মুহূর্ত ও আমাকে অনুপ্রেরণ দেয়ার জন্য রোহিতকে ধন্যবাদ। তোমার জীবনের মঙ্গল কামনা করি। সব সময় তোমার চিয়ারলিডার হয়ে থাকব।

প্রায় চার বছর প্রেম করে গত বছর ১৩ ডিসেম্বর বিয়ে করেন শ্বেতা ও রোহিত। ঘরোয়াভাবে সম্পন্ন তাদের এই বিয়েতে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও বন্ধুরা। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগামাধ্যমে তাদের বিয়ের ছবিও প্রকাশ করেছিলেন শ্বেতা।

মাত্র ১১ বছর বয়সে হিন্দি ভাষার মাকড়ি সিনেমাতে প্রথম অভিনয় করেন শ্বেতা। চুন্নি ও মুন্নির দ্বৈত চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কার লাভ করেন। ২০০৫ সালে ইকবাল ও ২০০৬ সালে ডরনা জরুরি হ্যায় সিনেমার সুবাদে বিশেষ পরিচিতি পান। টিভি সিরিয়ালেও অভিনয় করেন। পাশাপাশি ভারতীয় দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেন এই অভিনেত্রী।

দ্য তাসখন্ড ফাইলস সিনেমায় সর্বশেষ অভিনয় করেছেন শ্বেতা। তার আগে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট অভিনীত বদ্রিনাথ কি দুলহানিয়া সিনেমায় দেখা যায় তাকে।


ঢাকা/মারুফ