ঢাকা, বৃহস্পতিবার, ৯ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বরিশালে ‘মার্সেল হা-শো’র অডিশন

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০৬ ৫:৩১:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১১ ৬:৪৫:৪২ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে ব্যাপক আয়োজনে শুরু হয়েছে টেলিভিশন চ্যানেল এনটিভি’র জনপ্রিয় রিয়েলিটি শো মার্সেল প্রেজেন্টস ‘হা-শো’র সিজন-৫-এর অডিশন। 

বিভাগীয় শহর বরিশাল ছাড়াও উপকূলীয় অঞ্চল ঝালকাঠী, ভোলা, পটুয়াখালী, বরগুনা ও পিরোজপুরের প্রত্যন্ত গ্রাম থেকে অডিশনে অংশ নিতে আসেন অসংখ্য প্রতিযোগী।

আজ শুক্রবার সকালে বরিশাল নগরীর আজমত আলী খান (একে) ইনস্টিটিউটে রোদ-বৃষ্টি উপেক্ষা করে প্রতিযোগীরা দাঁড়িয়ে যান লাইনে। সেখানে সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত প্রতিযোগীদের রেজিস্ট্রেশন চলে। দুপুর আড়াইটার পর নগরীর হাসপাতাল রোডস্থ খেয়ালী গ্রুপ থিয়েটারের হলরুমে অনুষ্ঠিত হয় ‘হা-শো’র সিজন-৫ এর অডিশন।

অডিশন রাউন্ডের শুরুতে প্রতিযোগীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধুরী। অডিশনে বিচারক প্যানেলে দায়িত্বে ছিলেন জনপ্রিয় অভিনেতা তুষার খান, অলিউর ইসলাম রুমি, ‘হা-শো’ সিজন ওয়ান-এর চ্যাম্পিয়ন ও বিশিষ্ট স্ট্যান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান সাইফ।

এর আগে গত ৩০ আগস্ট শেষ হয়েছে এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম। ইতোমধ্যে চট্টগ্রাম ও খুলনার অডিশন পর্ব শেষ হয়েছে। অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে আসছে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়ে শুরু হবে মার্সেল হা-শোর মূল অনুষ্ঠান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীরাক্কেলখ্যাত তারকা আবু হেনা রনি। 

এনটিভির প্রযোজনায় এই আয়োজনের টাইটেল স্পন্সর দেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

মার্সেল প্রেজেন্টস ‘হা-শো’র সিজন-৫ এর বরিশাল অঞ্চলের অডিশনে অংশ নিতে বরগুনা সদর উপজেলা থেকে আসা প্রতিযোগী হাসিবুর রহমান আকাশ বলেন, বরিশালের ধান, নদী, খাল যেমনি হাসে; তেমনি আজ হাসছে বরিশালবাসী। এই উদ্দেশ্য সফল করতে তিনি অডিশনে এসেছেন।

বরিশাল নগরীর কাশিপুরের মিসরাত আক্তার বলেন, মানুষ হাসলে তাদের মন ও শরীর ভালো থাকে। তাই তিনি নিজে হাসতে চান, অন্যকেও হাসাতে চান। 

পিরোজপুরের মঠবাড়ীয়া উপজেলার ধানিসাফা গ্রামের রত্মা বলেন, কমেডি মানুষকে খুশি রাখে, হাসায়। তিনি নিজেও হাসতে ভালোবাসেন। এই কারণেই অডিশনে এসেছেন হাসির গল্প নিয়ে।

‘হা-শো’র সিজন-৫ এর অডিশনের পরিচালক জাহাঙ্গীর চৌধুরী বলেন, বরিশাল জোনের অডিশন পর্বে অংশ নিতে বিপুল সংখ্যক প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছেন। উপস্থিতিও ছিল ভালো। তিনি আশা করেন, ‘হা-শো’ সিজন-৫ এর মাধ্যমে বরিশাল থেকে প্রতিভা খুঁজে বের করা যাবে। এখান থেকে ৫/৬ জন রাজধানীতে মূল পর্বে যাওয়ার সুযোগ পাবে। 

তিনি আরো বলেন, অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে আসছে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান। এ ছাড়া এবার অনুষ্ঠানের পর্ব বাড়িয়ে ৪৬টি করা হয়েছে। ‘হা-শো’ সিজন-৫ এর রিয়েলিটি শোতে ১ম পুরস্কার বিজয়ী পাবেন নগদ ৩ লাখ টাকা ও মার্সেল এয়ার কন্ডিশনার। ২য় পুরস্কার হিসেবে থাকছে নগদ দেড় লাখ টাকা ও ৪৩ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। ৩য় পুরস্কার নগদ ৫০ হাজার টাকা ও ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন।

প্রত্যেক (৭জন) ফাইনালিস্ট পাবেন মার্সেল রেফ্রিজারেটর। ফাইনালিস্টদের মধ্য থেকে প্রতিপর্বে বাদপড়া প্রতিযোগীর জন্য থাকছে মার্সেল এয়ার কন্ডিশনারের পক্ষ থেকে গিফট হ্যাম্পার। এ ছাড়া প্রতিপর্বের সেরা পারফর্মার পাবেন মার্সেল স্মার্ট রেফ্রিজারেটরের পক্ষ থেকে গিফট হ্যাম্পার।

 

রাইজিংবিডি/বরিশাল/৬ সেপ্টেম্বর ২০১৯/জে. খান স্বপন/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বরিশাল, বরিশাল বিভাগ