ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বরিশালে স্ত্রী, সন্তানসহ ব্যবসায়ী নিখোঁজ

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৩ ৬:২২:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৩ ৭:৪৪:২০ পিএম
বরিশালে স্ত্রী, সন্তানসহ ব্যবসায়ী নিখোঁজ
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে এক স্যানিটারি সরঞ্জাম ব্যবসায়ী তার স্ত্রী ও সন্তানসহ নিখোঁজ হয়েছেন। তারা এক মাস ধরে নিখোঁজ রয়েছেন বলে ব্যবসায়ীর মা জানিয়েছেন।

নিখোঁজ ওই ব্যবসায়ী দিলিপ কুমার রায় বরিশাল নগরীর ফরেস্টার বাড়ির পুল এলাকার হুমায়ুন কবীরের বাসার ভাড়াটিয়া এবং নগরীর সদররোডস্থ এআর ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

নিখোঁজের ঘটনায় দিলীপ কুমার রায়ের মা মায়া রাণী রায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন। গত ২৮ মে থেকে ছেলের সন্ধান না পেয়ে তিনি ডায়েরি করেন।

দিলীপ রায়ের সঙ্গে তার স্ত্রী সুবর্ণা রায় ও সন্তান অরণ্য রায়ের (১৫) খোঁজ পাওয়া যাচ্ছে না।

দিলীপ রায়ের মা মায়া রাণী জানান, তার সব ছেলেরা যে যার মতো করে ব্যবসা বাণিজ্য ও চাকরি করেন। তাই কারো সঙ্গে কারো তেমন যোগাযোগ নেই। তারা মাঝে মধ্যে ফোন করে কথা বলতো তার সঙ্গে। নিজস্ব বাড়ি না থাকায় সকলে ভাড়া বাসায় যে যার মতো করে থাকে।

তিনি বলেন, ‘‘দীর্ঘ এক মাস ধরে আমার ছেলে ও তার স্ত্রী, সন্তান নিখোঁজ রয়েছে। এ ঘটনায় আমি বরিশাল কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছি। তবে এখন পর্যন্ত তাদের সন্ধান পাওয়া যায়নি।’’ 

দিলীপ কুমার বরিশাল নগরীতে ব্যবসা করেন। তার কাছে ব্যাংক এবং স্থানীয় কিছু ব্যক্তির অর্থ লেনদেন হয়েছে। অনেকে ধারণা করছে, দেনার টাকা পরিশোধ না করতে পারায় দিলীপ স্ত্রী-সন্তান নিয়ে গা ঢাকা দিয়েছে।

তবে পরিবার সূত্র বলছে, দিলীপ যদি কারো কাছ থেকে টাকা নিয়ে থাকে, তাহলে তিনি নিজের দোকানের মালামাল রেখে পালিয়ে যাবেন কেন? দোকানের মালামাল বিক্রি করে বা সরিয়ে ফেলে পালিয়ে যেতে পারতেন।


রাইজিংবিডি/বরিশাল/০৩ জুলাই ২০১৯/জে.খান স্বপন/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge