ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বলিউড তারকাদের লুকোচুরি প্রেম

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১৫ ১২:৫৬:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৫ ১:১৩:১০ পিএম
ছবির কোলাজ

বিনোদন ডেস্ক : রুপালি পর্দায় রোমান্স করতে দেখা যায় বলিউড অভিনয়শিল্পীদের। ভিন্ন ভিন্ন প্রেমের গল্পে নানারূপে রোমান্স করেন তারা। কিন্তু পর্দার বাইরে তাদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। অন্যদের মতো  ব্যক্তিগত জীবনে তারাও প্রেমের সম্পর্কের বাইরে নন।

বর্তমান সময়ে বলিউড তারকাদের অনেকে চুটিয়ে প্রেম করছেন। কিন্তু মিডিয়ার সামনে কখনো স্বীকার করেন না তাদের লুকোচুরি প্রেমের কথা। এই ভার্চুয়াল যুগে সোশ্যাল মিডিয়ার সুবাদে অনেক খবর সহজেই চোখের সামনে চলে আসে। আর এ সব সামাজিক যোগাযোগেরমাধ্যমে তারকাদের প্রেমের খবর দ্রুত ছড়িয়ে পড়ে।

বলিউডে অনেক তারকারা রয়েছেন যারা প্রেম করছেন কিন্তু স্বীকার করেন না। আবার তাদের কর্মকাণ্ড ও আচরণ প্রেমের দিকেই ইঙ্গিত দেয়। তাই খুব স্বাভাবিকভাবেই তাদের ভক্তরা প্রিয় তারকার প্রেমের সম্পর্ক নিয়ে দ্বিধায় পড়ে যান। বলিউডের এমন প্রেমের ঘটনা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

সিদ্ধার্থ মালহোত্রা-আলিয়া ভাট : প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউড অভিনয়শিল্পী সিদ্ধার্থ মালহোত্রা-আলিয়া ভাট। এমন খবর বলিপাড়ায় অনেক দিন ধরেই উড়েছে। গত বছরের মাঝামাঝি সময় শোনা যায়, তাদের প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। আলিয়া নিজেকে ‘সিঙ্গেল’ বলেই দাবি করেন। আর সিদ্ধার্থ বলেন ‘আলিয়া ভালো বন্ধু’। তাই দর্শকও বিশ্বাস করেন সত্যি তাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু টুইস্ট আসে গত বছরের শেষের দিকে। আবার তাদের ঘনিষ্ঠ হতে দেখা যায়। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হওয়া এবং আলিয়ার পারিবারিক পার্টিতেও ডাক পড়ে সিদ্ধার্থর। সর্বশেষ নতুন বছরের শুরুটা সিদ্ধার্থের হাত ধরে বিদেশে পার করেন আলিয়া। কিন্তু আবারো নতুন টুইস্ট। তাদের মুখে নতুন সুর। সম্প্রতি ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে আলিয়া-সিদ্ধার্থ জানিয়েছেন তারা সিঙ্গেল। তাহলে বোধয় বন্ধুত্ব উদযাপন করতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন সিদ্ধার্থ-আলিয়া!

সুশান্ত সিংহ রাজপুত-কৃতি স্যানন : গত বছর অঙ্কিতার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের ইতি টানেন সুশান্ত সিংহ রাজপুত। শোনা যায়, কৃতির সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতার জন্য অঙ্কিতা-সুশান্তর বিচ্ছেদ হয়েছে।  যদিও সুশান্ত এ কথা মানতে নারাজ। ‘রাবতা’ সিনেমার শুটিংয়ের ফাঁকে চুটিয়ে একে অপরের সঙ্গে ‘কোয়ালিটি’ সময় কাটিয়েছেন সুশান্ত-কৃতি। সোশ্যাল মিডিয়ায় তাদের সেসব স্থিরচিত্রও পোস্ট করেন তারা। কিন্তু মুখে বলেছেন অন্য কথা। এ প্রসঙ্গে কৃতি বলেছিলেন, ‘বিশেষ কারো সঙ্গে সময় কাটাচ্ছি না। পরিবার ও বন্ধু সবাই আমার সঙ্গে থাকেন।’  কিন্তু প্রশ্ন উঠেছে আপলোড করা ছবি নিয়ে। কারণ ওইসব ছবিতে সুশান্ত ছাড়া আর কাউকেই তেমন একটা দেখা যায়নি। এদিকে পরিবারিক ছবির ফ্রেমেও সুশান্তকে দেখা যায়। তাছাড়া সম্প্রতি সুশান্তের সঙ্গে বিদেশে পাড়ি দিয়েছিলেন কৃতি। তাই কৃতি-সুশান্তের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে ধাঁধা।

বান্টি সাচদেব-সোনাক্ষী সিনহা : বলিউড অভিনেতা সালমান খানের পাতানো বোন সীমা খানের ভাই বান্টি সাচদেব। তার সঙ্গে দিয়া মির্জা, সুস্মিতা সেনসহ বলিউডের বেশ কয়েকজন নায়িকার প্রেমের সম্পর্ক ছিল। তবে এখন তিনি সোনাক্ষী সিনহার সঙ্গে প্রেম করছেন। অনেকদিন ধরে  তারা প্রেম করছেন তা তাদের আচরণই বলে দিচ্ছে। কাজের ফাঁকে সোনাক্ষীর সঙ্গী হন বান্টি। অধিকাংশ পার্টিতে একসঙ্গে দেখা যায় তাদের। এছাড়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি তার প্রমাণ। শুধু তাই নয় কিছুদিন আগে তাদের বিয়ের খবরও চাউর হয়েছিল। এতে বেজায় চটেছিলন এই নায়িকা। তবে প্রেমের বিষয়ে কিছু না বললেও তিনি বলেছিলেন, ‘আমার হাতে কি কোনো আংটি আছে? তাহলে এসব কেন বলা হচ্ছে?’ তারা নাকি শুধু ভালো বন্ধু বলেও জানান এই নায়িকা। কিন্তু মজার ব্যাপার হলো- এ বক্তব্যের পরই মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেট করেন সোনাক্ষী-বান্টি। এছাড়াও বান্টির মায়ের জন্মদিনে উপস্থিত হয়েছিলেন সোনাক্ষী। তাই এ জুটির প্রেম নিয়ে ভক্তদের দ্বিধার শেষ নেই।

টাইগার শ্রফ-দিশা পাটানি : বলিউডে পা রাখার আগে থেকেই বন্ধু টাইগার শ্রফ ও দিশা পাটানি। সময়ের সঙ্গে তা প্রেমের সম্পর্কে গড়ায়। কিন্তু টাইগার-দিশা এ কথা মানতে নারাজ। বিভিন্ন সময় তাদের বিভিন্ন জায়গা একসঙ্গে দেখা গেছে। বেশ কিছুদিন আগে গোপনে দেশের বাইরেও সময় কাটিয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাদের সেই ছবি। এ সম্পর্কে টাইগার বলেছিলেন, ‘একে অপরের সঙ্গে সময় কাটাতে তাদের খুব ভালো লাগে। তবে দিশার সঙ্গে সম্পর্ক নিয়ে এর বেশি কিছু বলার নেই।’ এদিকে দিশা বলেছিলেন, ‘আমরা খুব ভালো বন্ধু। টাইগারের সঙ্গে স্বাচ্ছন্দে সময় কাটাই, একসঙ্গে সিনেমা দেখি, ডিনারে যাই।’  কিন্তু প্রশ্ন উঠেছে, তবে কি টাইগারই দিশার একমাত্র বন্ধু। নাহলে অন্য কারো সঙ্গেও তো সময় কাটাতে  পারেন।

আনন্দ আহুজা-সোনম কাপুর : বলিউডের ফ্যাশন কুইন সোনম কাপুর। তিনি প্রেম করছেন ডিজাইনার আনন্দ আহুজার সঙ্গে। কিন্তু তিনি এ কথা স্বীকার করতে রাজি নন। তিনি জানিয়েছিলেন, আনন্দের সঙ্গে তার সম্পর্ক নিয়ে খবর চাউর হওয়ায় খারাপ লেগেছিল নায়িকার। যথা সম্ভব বিষয়টি এড়িয়ে গেছেন তিনি। এদিকে আনন্দের সঙ্গে দিব্যি সময় কাটচ্ছেন সোনম। পারিবারিক পার্টি কিংবা বাইরের পার্টি সব জায়গাতে একসঙ্গে দেখা যায় তাদের। সম্প্রতি বিদেশে ঘুরতে গিয়েছিলেন সোনম-আনন্দ। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে  সেই ছবি পোস্ট করেন আনন্দ। এত কিছুর পরও স্বীকার করেন না তারা প্রেম করছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৭/শান্ত  

ইউটিউব সাবস্ক্রাইব করুন