ঢাকা, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

বসুন্ধরাকে উল্লাস করতে দিল না বৃষ্টি

ইয়াছিন মোহাম্মদ সিথুন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৪ ১০:৩২:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৪ ১০:৩২:৩৩ পিএম

নীলফামারী প্রতিনিধি : আজ জিতলেই দুই ম্যাচ হাতে রেখেই এ মৌসুমে প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়ে যাবে নবাগত দল বসুন্ধরা কিংস।
নিজেদের ঘরের মাঠে কোন ম্যাচ হারার রেকর্ড না থাকায় ঝিরিঝিরি বৃষ্টি উপক্ষো করে আঁতশবাজি, ব্যান্ডপার্টি, ব্যানার, প্লেকার্ড নিয়ে মাঠে হাজির বসুন্ধরা কিংসের দর্শক সমর্থকরা। বসুন্ধরা কিংস ও মোহামেডানের মধ্যে খেলায়ও শুরু হল নির্দিষ্ট সময়ে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে।

তবে খেলার তিন মিনিটের মাথায় বেরসিক বৃষ্টি মুষলধারে ঝরতে শুরু করে। মাঠে পানি জমে যাওয়ায় খেলোয়াড়রা বল নিয়ে এগুতে পারছিলেন না গন্তব্যে। তাই ম্যাচ রেফারি সুজিত ব্যনার্জি খেলা বন্ধ করে দেন। এরপর দীর্ঘ্যসময় বৃষ্টি না থামায় মাঠ পরিদর্শন করে আজকের জন্য খেলাটি স্থগিত ঘোষণা করেন ম্যাচ কমিশনার এহসানুল হক।

সন্ধ্যায় বাবুফের পক্ষ হতে জানানো হয় আগামীকাল বিকাল চারটায় নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে ম্যাচটি পুনরায় অনুষ্ঠিত হবে।

চলমান প্রিমিয়ার লিগে দ্য কিংস ২১ খেলায় ১৯ জয় ও এক ড্রয়ে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। আর ঢাকা আবাহনী একটি ম্যাচ বেশি খেলে ১৮ জয়ে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। বাকি তিন খেলায় একটি জিতলেই শিরোপা ঘরে তুলবে লাল-সাদা জার্সিধারীরা।


রাইজিংবিডি/ নীলফামারী/২৪ জুলাই ২০১৯/ইয়াছিন মোহাম্মদ সিথুন/আমিনুল