ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বানসালির সিনেমায় সালমান-আনুশকা?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৯ ৮:১২:৪৮ এএম     ||     আপডেট: ২০১৮-১২-০৯ ১২:৩১:২৪ পিএম
বানসালির সিনেমায় সালমান-আনুশকা?
সঞ্জয় লীলা বানসালি, সালমান খান ও আনুশকা শর্মা
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সালমান খান ও আনুশকা শর্মা। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সুলতান সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। দর্শক-সমালোচকের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে সিনেমাটি।

জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি তার পরবর্তী সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করেছেন। এতেই আনুশকাকে নিতে চাইছেন তিনি। আর সিনেমাটিতে আনুশকাকে নিতে বানসালিকে পরামর্শ দিয়েছেন সালমান। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।  

এর আগে চলতি বছরের শুরুতে সালমান জানিয়েছিলেন, বানসালির একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। যদিও এ নির্মাতা ও সালমান কেউ-ই এ প্রজেক্ট নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। এছাড়া আনুশকাও এখনো সিনেমাটিতেও চুক্তিবদ্ধ হননি বলে জানা গেছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, বানসালির অন্যান্য সিনেমার মতো এটিও বড় পরিসরে নির্মাণ হবে। তবে এবার ঐতিহাসিক কোনো গল্প পর্দায় আনছেন না এ নির্মাতা। ফ্যামিলি-ড্রামা ঘরানার সিনেমাটির শুটিং আগামী বছরের মাঝামাঝি শুরু হবে। ২০২০ সালের ঈদে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা।

বর্তমানে ভারত সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সালমান খান। সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান খান ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ।

অন্যদিকে আনুশকা অভিনীত পরবর্তী সিনেমা জিরো। সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এতে এক খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। আনুশকাকে দেখা যাবে সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত নারীর চরিত্রে। অন্যদিকে বলিউড সুপারস্টারের চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে জিরো সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৮/মারুফ/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge