ঢাকা, সোমবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাবার কবর জিয়ারত করলেন সাদ এরশাদ

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৭ ৫:২৯:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৭ ৫:২৯:২৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে নিজ হাতে গড়া পল্লী নিবাসে চিরনিদ্রায় শায়িত থাকা সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন বড় ছেলে রাহগীর আলমাদি সাদ এরশাদ।

বুধবার সকালে বাবার কবর জিয়ারত করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন এরশাদের চাচাত ভাই সামসুজ্জামান মুকুল, জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের ভাতিজা মেজর (অব.) খালেদ আখতার, ব্যক্তিগত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারীসহ পরিবারের অন্য সদস্যরা।  কবরের পাশে ফাতেহা পাঠ করেন ও মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন তারা।

এইচ এম এরশাদের জানাজা এবং দাফন রংপুরের পল্লী নিবাসে সুষ্ঠু ও সুন্দরভাবে হওয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এক বিবৃত্তিতে মেয়র জানান, রংপুরে প্রক্রিয়াটি সম্পন্ন করতে রংপুসহ উত্তরাঞ্চলের এরশাদভক্ত সাধারণ মানুষ, জাতীয় পার্টির নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ সবাই যেভাবে সহযোগিতা করেছেন, তাতে তিনি কৃতজ্ঞ।

এরশাদকে রংপুরে দাফনের ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মোস্তাফিজার রহমান মোস্তফা। মঙ্গলবার এরশাদের চতুর্থ ও শেষ জানাজা শেষে রংপুর কালেক্টরেট মাঠ থেকে মরদেহ বহনকারী গাড়ি নিয়ে পল্লী নিবাসে পৌঁছান তিনি। ফলে বাধ্য হয়ে রাজধানীর বনানীতে মরদেহ দাফনের সিদ্ধান্ত থেকে পিছু হটেন কেন্দ্রীয় নেতারা। পরে সন্ধ্যা পৌনে ৬টায় সেনাবাহিনীর তত্ত্বাবধানে সেখানে তাকে দাফন করা হয়।


রাইজিংবিডি/রংপুর/১৭ জুলাই ২০১৯/নজরুল মৃধা/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন