ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘বাবা আমার নম্বরটা পর্যন্ত কাউকে দেননি’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৫ ৮:০২:২২ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৫ ১২:৪৮:৩৫ পিএম
সোনম ও অনিল কাপুর

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তার আরেক পরিচয় তিনি অভিনেতা অনিল কাপুরের মেয়ে। তারকা বাবার সন্তান হওয়ায় ইন্ডাস্ট্রিতে বাড়তি সুযোগ পান— এমন বাঁকা কথা প্রায়ই শুনতে হয় এ অভিনেত্রীকে।

তবে এমনটা মানতে নারাজ সোনম। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বাবা অনিল কাপুর তার জন্য কখনো কারো কাছে সুপারিশ করেননি।

সোনম কাপুর বলেন, ‘এগুলো শুনলে মনে হয়, আমরা সন্তান হিসেবে খুবই অলস, যারা কোনো কাজ করতে চাই না। সিনেমা, শুটিং করতে চাই না। আর আমাদের পরিবারের লোকেরা বলেন, ‘তোমাকে সিনেমা এনে দেব, কাজ এনে দেব।’ কিন্তু বাস্তবে এমনটা হয় না। বাবা আমার নম্বরটা পর্যন্ত কাউকে দেননি।’

বীরে ডি ওয়েডিং সিনেমাখ্যাত এ অভিনেত্রী আরো বলেন, ‘চলচ্চিত্র পরিবার থেকে আসার সুবিধার পাশাপাশি দায়িত্বও রয়েছে। খুব খুশি যে এমন একটি পরিবার থেকে এসেছি। আমি মনে করি, বাবা কঠোর পরিশ্রম করে সাধ্যমতো আমাদের সবকিছু দেয়ার চেষ্টা করেছেন। তাই, আমি সেই সুযোগ-সুবিধা নিই। যদিও সেগুলো দান হিসেবে নেয়া উচিৎ নয়। কিন্তু বাবা কঠোর পরিশ্রম করে আমার জন্য যা উপার্জন করেছেন তা গ্রহণ না করলে তার প্রতি অসম্মান করা হবে। একই সময় অনেক বড় দায়িত্বও থাকে, কারণ প্রতিনিয়ত তুলনা চলে। প্রত্যাশা থাকে। সব সময় নিজেকে প্রমাণ করার তাগিদ কাজ করে।’

সোনম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা জয়া ফ্যাক্টর। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী। এতে মালায়ালাম অভিনেতা দুলকার সালমানের বিপরীতে দেখা যাবে তাকে। জানা গেছে, অনুজা চৌহানের ‘দ্য জয়া ফ্যাক্টর’বই অবলম্বনে নির্মিত হচ্ছে এই সিনেমা।

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ সেপ্টেম্বর ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন