ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বার্সার প্রস্তাব ফিরিয়ে দিল পিএসজি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২১ ১০:৫৫:৪৩ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-২১ ১১:৩৯:৩০ এএম

ক্রীড়া ডেস্ক : গত কয়েক সপ্তাহ ধরে নেইমারের দলবদল ইউরোপিয়ান ক্লাব ফুটবলে আলোচিত খবর। প্যারিস সেইন্ট জার্মেই ছেড়ে পুরনো ঠিকানা বার্সেলোনায় যাওয়ার গুঞ্জন চলছে ব্রাজিলিয়ান তারকার। নেইমারকে ধারে পেতে পিএসজিকে প্রস্তাব দিয়েছে বার্সা। তবে কাতালান ক্লাবটির এমন প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ফরাসি ক্লাবটি।

নেইমারকে পেতে নাকি আগ্রহী বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদও। তবে প্রাক্তন তারকাকে পেতে পিএসজিকে বেশ কয়েকটি প্রস্তাব দিয়েছে বার্সা। এর মধ্যে একটি হচ্ছে এই মৌসুমে নেইমারকে ধারে দলে ভেড়ানোর। যেটা মৌসুম শেষে ১৫০ মিলিয়ন ইউরোর বিনিময়ে তাকে একেবারে কিনে নেওয়ার সুযোগও রেখেছে কাতালান জায়ান্টরা।

কিন্ত নেইমারের জন্য করা বার্সার এমন প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পিএসজি। তারা চায় পুরোপুরিভাবে নেইমারকে কোন ক্লাবের কাছে বিক্রি করে দিতে। নেইমারের জন্য ২৫০ মিলিয়ন ইউরো দাম চাইছে পিএসজি। তবে ব্রাজিলিয়ান এ তারকাকে পেতে দর কষাকষির সুযোগ রাখছে পার্ক দেস প্রিন্সেসের ক্লাবটি।

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোতে ট্রান্সফারের রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দিয়েছিলেন নেইমার। ব্রাজিলিয়ান এ তারকা ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ায় তাকে জোর করতে চাইছে না পিএসজি। বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সঙ্গে নেইমারেকে পেতে আগ্রহী রয়েছে ইতালিয়ান সিরি’আ ক্লাব জুভেন্টাস।


রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন