ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাসচাপায় মোটরসাইকেল আরোহী ২ কলেজছাত্র নিহত

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৪:৩৭:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৩ ৭:০২:৩৯ পিএম
বাসচাপায় মোটরসাইকেল আরোহী ২ কলেজছাত্র নিহত
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে মোটরসাইকেল ও রিকশার সংঘর্ষের পর পেছন দিক থেকে আসা বাসে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছে।

শনিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলের অপর আরোহী ও এক রিকশা যাত্রী আহত হয়েছে।

নিহত জুম্মান হোসেন নাসির (১৮) সিটি করপোরেশনের বাউপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। রবিনের (২২) বাড়ি পার্শ্ববর্তী বাহাদুরপুর এলাকায়। তারা গাজীপুরের ইটাহাটা এলাকার লিংকন কলেজের ছাত্র। আহতরা হলেন- বাউপাড়া এলাকার আলামিন (১৮) এবং রিকশাযাত্রী আসওয়াদ (১১)।

গাজীপুরের ইটাহাটা এলাকার লিংকন কলেজের অধ্যক্ষ আজিজুল হক শিকদার জানান, নিহত নাসির ও রবিন এবং আহত আলামিন তার কলেজের মানবিক বিভাগের ছাত্র। শনিবার তারা প্রথমবর্ষ থেকে দ্বিতীয়বর্ষে উত্তীর্ণের পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল।

গাজীপুর মেট্টোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর এবং স্থানীয়রা জানান, মোটরসাইকেলযোগে নাসিরসহ ওই তিনজন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। দুপুর ১টার দিকে সালনা এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা রিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। একই সময় পেছন দিক থেকে আসা ময়মনসিংহগামী বাস চাপা দিলে নাসির ঘটনাস্থলে মারা যায় এবং অপর তিনজন আহত হয়।

আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রবিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকায় নেওয়ার পথে রবিন মারা যায়।  


রাইজিংবিডি/গাজীপুর/২৩ মার্চ ২০১৯/হাসমত আলী/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge