ঢাকা, শনিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাস-অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত

এম এ মামুন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৩ ১০:১৫:১২ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৪ ১০:২৩:২৮ এএম

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় রোববার সন্ধ্যায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ পাঁচ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১০ জন।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার চন্দ্রবাস গ্রামের আত্তাব আলীর ছেলে রবিউল (৩২), তার স্ত্রী শ্যামলী (২৮), একই উপজেলার আরামডাঙ্গা গ্রামের আব্দুর রহিমের ছেলে সাদেকুল (৪৫), চুয়াডাঙ্গা সদর উপজেলার ছোট শলুয়া গ্রামের রণজেত আলীর ছেলে জাহাঙ্গীর (৩৪) ও মহেশপুর উপজেলার কুল্লা গ্রামের ফকির চাদের ছেলে উজ্জ্বল (৩৭)।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাইলাল সরকার জানান, সন্ধ্যায় চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের মোল্লা বাড়ি এলাকায় জীবননগরগামী অটোরিকশা এবং চুয়াডাঙ্গাগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চার জন ও জীবননগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক জন মারা গেছে। এতে ১০ জন আহত হয়েছে।

তিনি আরো বলেন, নিহত রবিউল ও শ্যামলীর লাশ তার স্বজনেরা বাড়িতে নিয়ে গেছে। অপর তিন জনের লাশ জীবননগর হাসপাতালের হিম ঘরে রয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। 

রবিউল তার নিজ গ্রাম দামুড়হুদা উপজেলার চন্দ্রবাস থেকে স্ত্রী ও ছেলেকে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে শ্বশুরবাড়ি জীবননগর উপজেলার উথলী মালোপাড়ায় যাচ্ছিলেন। তাদের বহনকৃত অটোরিকশা বাড়ি একশত গজ দূরে দুর্ঘটনা পড়ে। এতে তারা স্বামী-স্ত্রী নিহত হলেও তাদের ছেলে সাত বছরের তৌফিক প্রাণে বেঁচে গেছে।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/২৩ ডিসেম্বর ২০১৮/এম এ মামুন/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন