ঢাকা, শুক্রবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত এক

রুমন চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৫ ১০:৩৯:৩২ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৫ ১১:০২:১১ এএম

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের পুলেরঘাটে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হৃদয় (১৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে নোমান (২০) নামের অপর আরোহী।

রোবাবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় সদর উপজেলার নোহার নান্দলা এলাকার আবু তাহের এবং  আহত নোমান একই এলাকার চান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টায় অনন্যা সুপার পরিবহনের একটি বাস কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। পরে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পুলেরঘাট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল চালক হৃদয় ও মোটরসাইকেল আরোহী নোমান গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন। এছাড়া অপর একজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে রাইজিংবিডিকে জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় নোমানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৫ সেপ্টেম্বর ২০১৯/রুমন চক্রবর্তী/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন